WB Govt Job 2024

সাম্মানিক স্বাস্থ্য কর্মী নিয়োগ করবে কোচবিহার পুরসভা, শূন্যপদ ক’টি?

আগ্রহী প্রার্থীকে কোচবিহার পুরসভা এলাকার বাসিন্দা হতে হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দশম শ্রেণি উত্তীর্ণ হতে হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ১৬:৩১
Share:

প্রতীকী ছবি।

কোচবিহার পুরসভা দিচ্ছে কাজের সুযোগ। তবে এই সুযোগ শুধুমাত্র মহিলা প্রার্থীদের জন্যই। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত বিজ্ঞপ্তি কোচবিহার জেলার ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।

Advertisement

সাম্মানিক স্বাস্থ্য কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ রয়েছে তিনটি। তবে এই পদে শুধুমাত্র বিবাহিত/ বিধবা/ বিবাহ বিচ্ছিন্ন মহিলারাই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীকে কোচবিহার পুরসভা এলাকার বাসিন্দা হতে হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দশম শ্রেণি উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, সাধারণ বিভাগের প্রার্থীর বয়স ১ জানুয়ারি ’২৪ অনুযায়ী ৩০ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। তফসিলি জাতি, তফসিলি জনজাতি এবং অন্যান্য অনগ্রসর শ্রেণিভুক্ত প্রার্থীদের বয়স ২২ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

Advertisement

প্রার্থীকে প্রথমে কোচবিহার জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র জমা দেওয়া দরকার। ৫ ফেব্রুয়ারি ’২৪ আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। ওই দিন বিকেল ৫টা পর্যন্ত জমা নেওয়া হবে আবেদনপত্র।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কোচবিহার জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement