WB Govt Job 2024

কোচবিহার জেলা পরিষদে কর্মখালি, কোন পদে নিয়োগ?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে এক বছরের জন্য থাকবে কাজের মেয়াদ। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৪ ১৯:৪৩
Share:

প্রতীকী ছবি।

কোচবিহার জেলা পরিষদ দিচ্ছে কাজের সুযোগ। তবে এই সুযোগ শুধুমাত্র মহিলা প্রার্থীদের জন্যই। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত বিজ্ঞপ্তি কোচবিহার জেলার ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।

Advertisement

অ্যাসিসট্যান্ট কোঅর্ডিনেটর পদে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে এক বছরের জন্য থাকবে কাজের মেয়াদ। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা থাকতে হবে। পাশাপাশি, ভারতের নাগরিক হওয়া দরকার। ১ জানুয়ারি ’২৪ অনুযায়ী প্রার্থীর বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। কম্পিউটারের কাজে দক্ষতা থাকা চাই। ভারত সরকারের নিয়ম অনুযায়ী বেতন দেওয়া হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে এই পদে কর্মী নিয়োগ করা হবে। ৩০ জানুয়ারি বেলা ১২টা থেকে শুরু হবে ইন্টারভিউ। ওই দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় প্রার্থীদের পৌঁছে যেতে হবে। ১১টা ৫০ মিনিটের মধ্যে আগ্রহী প্রার্থীদের পৌঁছে যেতে হবে। কী কী প্রয়োজনীয় নথি লাগবে তা জানতে প্রথমে কোচবিহার জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি থেকেই এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement