BARC Recruitment 2024

ভাবা অ্যাটমিক রিসার্চ সেন্টারে কর্মখালি, কী ভাবে আবেদন করবেন?

হাসপাতালে আগে কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিকে অগ্রাধিকার দেওয়া হবে। প্রতি মাসে কাজের জন্য ১৯,৫০২ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ১৮:৫০
Share:

ভাবা অ্যাটমিক রিসার্চ সেন্টার। ছবি: সংগৃহীত।

ভাবা অ্যাটমিক রিসার্চ সেন্টারে কাজের সুযোগ। এই মর্মে সদ্যই একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, ফিজ়িয়োথেরাপি বিষয়ে উচ্চশিক্ষা গ্রহণ করেছেন, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে। তাঁকে ফিজ়িয়োথেরাপিস্ট পদের জন্য বেছে নেওয়া হবে।

Advertisement

হাসপাতালের নিউরো-রিহ্যাবিলিটেশন বিভাগে আগে অন্তত এক বছরের কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। কম্পিউটার ব্যবহারে তাঁর দক্ষতা থাকা প্রয়োজন। এ ছাড়াও তাঁর নাম মহারাষ্ট্র স্টেট কাউন্সিল ফর অক্যুপেশনাল থেরাপি অ্যান্ড ফিজ়িয়োথেরাপিতে নথিভুক্ত থাকতে হবে।

কাজটি করতে আগ্রহীদের বয়স ৫০ বছরের মধ্যে হতে হবে। কাজের জন্য প্রতি মাসে নিযুক্ত ব্যক্তিকে ১৯,৫০২ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। নির্দিষ্ট সময়ের ভিত্তিতে ওই পদে তাঁকে কাজ করতে হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

Advertisement

সংশ্লিষ্ট পদে ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। এর জন্য আলাদা করে কোনও আবেদনপত্র জমা দিতে হবে না। ২৬ অগস্ট ইন্টারভিউয়ের জন্য প্রতিষ্ঠানের হাসপাতালে উপস্থিত থাকতে হবে। সকাল ১০টার মধ্যে আগ্রহীদের উপস্থিত হতে হবে। এই বিষয়ে বিশদ জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে নজর রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement