CNCI Kolkata Recruitment 2024

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালের বিভিন্ন বিভাগে কর্মী প্রয়োজন

হাসপাতালের তরফে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, পার্ট টাইম কনসালট্যান্ট-সহ একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। উল্লিখিত পদগুলিতে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৪ ১৬:১২
Share:

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি হাসপাতালে কাজের সুযোগ। চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের রেডিয়ো ডায়গনোসিস বিভাগে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর প্রয়োজন। এ ছাড়াও হাসপাতালের তরফে পার্ট টাইম কনসালট্যান্ট, নিউক্লিয়ার মেডিসিন টেকনোলজিস্ট পদে কর্মী নিয়োগ করা হবে। উল্লিখিত পদে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। মোট এক বছরের জন্য নিযুক্ত ব্যক্তিদের কাজ করতে হবে। তবে কাজের নিরিখে পদের মেয়াদ বৃদ্ধি করা হতে পারে।

Advertisement

অ্যাসিস্ট্যান্ট প্রফেসর হিসাবে ডক্টর অফ মেডিসিন (এমডি) কিংবা ডিপ্লোম্যাট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি) ডিগ্রি অথবা রেডিয়ো ডায়গনোসিস বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন এবং কোনও মেডিক্যাল কলেজ কিংবা স্বীকৃত প্রতিষ্ঠানের ক্যানসার উইংয়ে অধ্যাপনা করেছেন, এমন প্রার্থীকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। তবে আবেদনকারীদের ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিল অনুমোদিত রেজিস্ট্রেশন নম্বর থাকা বাধ্যতামূলক। বয়স হতে হবে ৫০ বছরের মধ্যে। শূন্যপদ একটি। মাসিক বেতন ১,৫০,০০০ টাকা।

পার্ট টাইম কনসালট্যান্ট পদে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তি প্রয়োজন। তবে রেডিয়োলজি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন এবং সংশ্লিষ্ট পদে আগে অন্তত দু’বছরের কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিকে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। পদপ্রার্থীর বয়স হতে হবে ৫০ বছরের মধ্যে। শূন্যপদ একটি। ওই পদে নিযুক্ত ব্যক্তিকে কাজের নিরিখে বেতন দেওয়া হবে।

Advertisement

নিউক্লিয়ার মেডিসিন টেকনোলজিস্ট পদে নিউক্লিয়ার মেডিসিন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। অনূর্ধ্ব ৪০ বছর বয়সি ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে। মাসিক বেতন ৭০,০০০ টাকা।

আগ্রহীদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো গুরুত্বপূর্ণ নথি নিয়ে চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের রাজারহাট ক্যাম্পাসে উপস্থিত থাকতে হবে। ১ এপ্রিল সকাল ১১টা থেকে উল্লিখিত পদের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। ওই দিন সমস্ত নথি নিয়ে সকাল ১০টার মধ্যে আগ্রহীদের উপস্থিত হতে হবে। এই বিষয়ে আরও জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement