Andrew Yule Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা অ্যান্ড্রু ইয়ুলের কলকাতা কার্যালয়ে কর্মখালি, নিয়োগ কোন পদে?

যে পদে নিয়োগ হবে, তার ভিত্তিতে নিযুক্ত ব্যক্তির বেতন হবে মাসে ৬২,৮৪০ টাকা বা ৭৮,৫৮০ টাকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ১৭:৩১
Share:

অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেড। সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেড-এ কাজের সুযোগ। চলতি মাসের শুরুতে এমনটা জানিয়ে সংস্থার তরফে নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, সংস্থার কলকাতা কার্যালয়ের জন্য একটি পদে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে অনলাইন আবেদন প্রক্রিয়া।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে অফিসার (ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস)/ অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস) পদে। শূন্যপদের সংখ্যা একটি। উল্লিখিত পদে প্রথমে পাঁচ বছরের জন্য কর্মী নিয়োগ করা হবে। এর পর প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়ানো হতে পারে।

উপরোক্ত পদে আবেদন জানানোর জন্য প্রার্থীদের বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৩২ বা ৩৭ বছর। যে পদে নিয়োগ হবে, তার ভিত্তিতে নিযুক্ত ব্যক্তির বেতন হবে মাসে ৬২,৮৪০ টাকা বা ৭৮,৫৮০ টাকা।

Advertisement

উভয় পদে আবেদনের জন্য প্রার্থীদের চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট হতে হবে। এ ছাড়া ইউজিসি/ এআইসিটিই স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বাণিজ্য বা ম্যানেজমেন্টে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি বা ডিপ্লোমার সঙ্গে ফিন্যান্স-এ স্পেশ্যালাইজ়েশন থাকলেও আবেদন জানানো যাবে। পাশাপাশি, প্রয়োজন দুই থেকে তিন বছরের পেশাদারি অভিজ্ঞতাও। মূল বিজ্ঞপ্তিতে যোগ্যতার অন্যান্য মাপকাঠির কোথাও উল্লেখ করা হয়েছে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৯ অক্টোবর। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট পদে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে প্রার্থীদের।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement