Lok Sabha Election 2024

দেবের হেলিকপ্টারে কালো ধোঁয়া, মালদহেই জরুরি অবতরণ, গাড়িতে গন্তব্যে রওনা তারকা অভিনেতার

মালদহের রতুয়ায় নির্বাচনী প্রচার শেষ করে দেব হেলিকপ্টারে রওনা দিয়েছিলেন মুর্শিদাবাদের দিকে। কিন্তু হেলিকপ্টারে যান্ত্রিক ত্রুটির কারণে মালদহ থেকে গাড়িতে মুর্শিদাবাদ রওনা হন দেব।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

মালদহ শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ১৬:২২
Share:

(বাঁ দিকে) মালদহে দাঁড়িয়ে দেবের হেলিকপ্টার। হেলিকপ্টার থেকে নেমে প্রার্থী প্রসূনকে পাশে নিয়ে হাঁটছেন দেব (ডান দিকে)। — নিজস্ব চিত্র।

মালদহ থেকে মুর্শিদাবাদ যাওয়ার পথে তৃণমূল নেতা তথা তারকা অভিনেতা দেবের হেলিকপ্টারে বিপত্তি। যান্ত্রিক ত্রুটির জেরে মালদহতেই জরুরি ভিত্তিতে অবতরণ করানো হয় হেলিকপ্টারটিকে। তবে দেব সুরক্ষিতই আছেন বলে জানা গিয়েছে। সূত্রের খবর, মালদহ থেকে ওড়ার মিনিট দশেকের মধ্যেই ঘটে এই ঘটনা।

Advertisement

তৃণমূলের হয়ে নির্বাচনী প্রচারে গোটা রাজ্য ঘুরছেন ঘাটালের প্রার্থী তথা তারকা অভিনেতা দেব। শুক্রবার মালদহের রতুয়া থেকে প্রচার সেরে মুর্শিদাবাদ পৌঁছনোর কথা তাঁর। সেই অনুযায়ী, মালদহে তৃণমূল প্রার্থীর হয়ে প্রচার শেষ করে হেলিকপ্টারে উঠে বসেন তিনি। তারকাকে নিয়ে মুর্শিদাবাদের উদ্দেশে উড়ে যায় হেলিকপ্টার। কিন্তু আকাশে উঠতেই যান্ত্রিক ত্রুটি দেখা দেয় হেলিকপ্টারে। সূত্রের খবর, ধোঁয়ায় ভরে যায় হেলিকপ্টার। এর জেরে মালদহেই জরুরি ভিত্তিতে অবতরণ করানো হয় দেবের হেলিকপ্টার। তার পরে দেব জানান, কোনও রকমে বেঁচে গিয়েছেন। তিনি আরও জানান, হেলিকপ্টার উড়ান শুরু করার ১০ মিনিটের মাথাতেই এই ঘটনা ঘটে। সূত্রের খবর, দেবের হেলিকপ্টারে যান্ত্রিক ত্রুটির খবর পেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। এ নিয়ে দেবের সঙ্গে মুখ্যমন্ত্রীর কথাও হয়েছে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement