TMC worker murder

ভোট মিটতেই নদিয়ায় গুলি করে খুন ‘তৃণমূল কর্মী’কে! মৃতকে ‘দুষ্কৃতী’ বলে দাবি করে যোগ ওড়াল শাসকদল

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম মোসলেম শেখ (৪৫)। চাপড়া থানা এলাকার হাটরা গ্রামের বাসিন্দা। বুধবার বিকেলে রাস্তার পাশ থেকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

চাপড়া শেষ আপডেট: ০৫ জুন ২০২৪ ১৯:৩৮
Share:

—প্রতীকী চিত্র।

ভোট মিটতেই খুন নদিয়ায়! গুলি করে খুন করা হল এক প্রৌঢ়কে। স্থানীয় ও পরিবার সূত্রে খবর, মৃত এলাকায় তৃণমূল কর্মী বলেই পরিচিত। যদিও চাপড়ার তৃণমূল বিধায়ক রুকবানুর রহমানের দাবি, মৃতের সঙ্গে দলের কোনও যোগ নেই।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম মোসলেম শেখ (৪৫)। চাপড়া থানা এলাকার হাটরা গ্রামের বাসিন্দা। বুধবার বিকেলে রাস্তার পাশ থেকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে। স্থানীয়েরাই মোসলেমকে ব্লক প্রাথমিক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। স্থানীয় সূত্রে খবর, বিকেলে মোসলেমকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান কয়েক জন। যাঁকে ডাকতে গিয়েছিলেন, তিনি সকলেই পরিচিত। মোসলেম বাড়ি থেকে বেরোনোর কিছু ক্ষণ পরেই তাঁর মৃত্যুর খবর পায় পরিবার। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় চাপড়ায়। ঘটনাস্থলে পৌঁছল পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী। গিয়েছেন জেলা পুলিশের শীর্ষকর্তারাও। অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখান মৃতের পরিবারের লোকজন।

চাপড়ার তৃণমূল বিধায়ক রুকবানুর বলেন, ‘‘যিনি খুন হয়েছেন, তিনি এলাকার পরিচিত কুখ্যাত দুষ্কৃতী। তৃণমূলের সঙ্গে ওঁর কোনও যোগাযোগ নেই। শুনেছি হাটরা থেকে দয়ের বাজার যাওয়ার সময় দুষ্কৃতীরাই খুন করেছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement