Lok Sabha Election 2024

‘মোদীর চিঠি’, দাবি অর্জুনের

চিঠিটি ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিংহের উদ্দেশে লেখা। দু’দিন আগেই অর্জুনের কেন্দ্রে সভা করে গিয়েছেন মোদী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২৪ ০৭:০৩
Share:

ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিংহ। —ফাইল ছবি।

বিজেপির প্রতীক দেওয়া ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি ও সই করা একটি চিঠি নিয়ে বিজেপির অন্দরেই বিতর্ক তৈরি হয়েছে। চিঠিটি ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিংহের উদ্দেশে লেখা। দু’দিন আগেই অর্জুনের কেন্দ্রে সভা করে গিয়েছেন মোদী। ওই চিঠিতে ২০৪৭ সালের মধ্যে দেশ অনেক আধুনিক ও ভারতবাসী উন্নত হবে হবে বলে উল্লেখ করা হয়েছে। ব্যারাকপুরে চটশিল্প ও মেট্রো রেল প্রকল্পে গতি আনার ব্যাপারেও চিঠিতে প্রধানমন্ত্রীর আশ্বাস রয়েছে। অর্জুনের বক্তব্য, ‘‘প্রধানমন্ত্রীর চিঠি পেয়েই সেটি সমাজমাধ্যমে প্রকাশ করেছি। অনেক পরিকল্পনার কথা লিখেছেন প্রধানমন্ত্রী।’’ বিজেপি নেতাদের একাংশের অবশ্য বক্তব্য, এমন চিঠি পাঠালে প্রধানমন্ত্রী দলের সব প্রার্থীকেই তা দিতেন। বেছে বেছে কোনও এক জনকে নয়! তাঁদের মতে, ‘ব্যক্তি প্রচারে’র স্বার্থে এই চিঠি ব্যবহার করছেন অর্জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement