NIT Durgapur Recruitment 2024

এনআইটি দুর্গাপুরে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট নিয়োগ, ইন্টারভিউ আগামী ৩০ অগস্ট

জানানো হয়েছে, প্রতি মাসে নিযুক্ত ব্যক্তিকে ২৫,০০০ টাকা সাম্মানিক দেওয়া হবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৪ ১৮:১১
Share:

এনআইটি দুর্গাপুর। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় শিক্ষা প্রতিষ্ঠান ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি (এনআইটি), দুর্গাপুরে কাজের সুযোগ। সেই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। ইচ্ছুক প্রার্থীদের এর জন্য অফলাইনে আবেদন করতে হবে।

Advertisement

প্রতিষ্ঠানের ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে ‘ডেভেলপমেন্ট অফ ইলেক্ট্রিক্যাল ইম্পিডেন্স টোমোগ্রাফি বেসড সিস্টেম ফর মনিটরিং অফ সলিড ইনসাইড পাইপলাইন ইউজ়ড ইন ওশন মাইনিং অ্যাপ্লিকেশন’ নামে একটি প্রকল্পে হবে নিয়োগ। তাতে অর্থ সহায়তা করবে কেন্দ্রীয় মন্ত্রকের অধীনস্থ প্রতিষ্ঠান ন্যাশনাল ইনস্টিটিউট অফ ওশন টেকনোলজি (এনআইওটি)।

নিয়োগ হবে প্রজেক্ট অ্যাসিসট্যান্ট পদে। শূন্যপদ রয়েছে একটি। নিযুক্ত ব্যক্তির কাজের মেয়াদ থাকবে দু’বছর। প্রকল্পে আবেদনকারীদের জন্য কোনও বয়সসীমা নির্ধারণ করা হয়নি। তবে জানানো হয়েছে, নিযুক্তকে প্রতি মাসে ২৫ হাজার টাকা সাম্মানিক দেওয়া হবে।

Advertisement

আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠানে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং/ ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং/ ইলেক্ট্রনিক্স অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বা সম্পর্কিত বিষয়ে বিটেক/ বিই-তে ৬৫ শতাংশ নম্বর থাকতে হবে। ইলেক্ট্রনিক্স ও ইলেক্ট্রিক্যাল সার্কিট নিয়ে কাজের অভিজ্ঞতা থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

আগ্রহীদের এর জন্য বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন জানাতে হবে। আগামী ২৯ অগস্ট আবেদনের শেষ দিন। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্য কর্মী বেছে নেওয়া হবে। প্রতিষ্ঠানে আগামী ৩০ অগস্ট হবে ইন্টারভিউ। এই বিষয়ে বাকি তথ্য মূল বিজ্ঞপ্তি থেকে জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement