kali Puja 2022

বাজেটের মধ্যে পুজোর হেয়ার কাট শহরের এই ন'টি স্যালোঁতে

এ শহরেরই কিছু স্যালোঁ, যেখানে মনের মতো হেয়ার কাট পাবেন বাজেটের মধ্যেই।

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১১:৩৫
Share:
০১ ১০

কালী পুজোর আগে মাথা ভর্তি নির্জীব, নিষ্প্রাণ চুল! এ ব্যথা সত্যিই ভোলার নয়। কিন্তু করবেন কী? পার্লারে যাওয়া মানেই তো এখন একগাদা টাকা খরচ। এ সব ভেবে যদি বাড়িতে বসে থাকেন, তা হলে আবার পুজো মাটি! ওই যে বুটিকের সেরা শাড়িটা কিনলেন, তার সঙ্গে যদি মানানসই হেয়ারস্টাইল না থাকে, তবে আর কীসের পুজোর সাজ! মুশকিল আসান হবে এ শহরেরই কিছু স্যালোঁ, যেখানে মনের মতো হেয়ার কাট পাবেন বাজেটের মধ্যেই।

০২ ১০

সানফ্লাওয়ার: বেশ কয়েক যুগ ধরেই কলকাতার পার্ক স্ট্রিটের এই স্যালোঁ রাজত্ব করছে। শুধুমাত্র মহিলাদের এই স্যালোঁ সুপরিচিত এখানকার সুদক্ষ কর্মীদের জন্য। হেয়ার কাট, হেয়ার স্পা–এর অভিজ্ঞতা আপনাকে মুগ্ধ করবে। শর্ট বব স্টাইল রয়েছে নাগালের মধ্যে।

Advertisement
০৩ ১০

জুইস: পার্ক স্ট্রিট চত্বরের আরও একটি নামকরা স্যালোঁ জুইস। শহরের ফ্যাশনিস্তাদের আনাগোনা এখানে লেগেই থাকে। পুজোর আগে হেয়ার মেকওভার চাইছেন? বাজেটের মধ্যে এখানে এসে সাধপূরণ করতে পারেন। মেকওভার শুরু হাজার টাকা থেকে।

০৪ ১০

পিঙ্ক ট্রি: কালী পুজো এল বলে, এ দিকে হেয়ার কাট হয়নি! শেষ মুহূর্তেও যদি মেকওভার দরকার হয়, চলে যেতে পারেন ট্যাংরার পিঙ্ক ট্রি-তে। বলিউড থেকে হলিউড, যে কোনও হেয়ার কাট করাতে পারেন অনায়াসে। পরিষেবা আটশো হাজার টাকা থেকে শুরু।

০৫ ১০

আ কাট অ্যাবভ: কেনাকাটা করছেন আর ভাবছেন, একেবারে স্পা আর হেয়ার কাট করিয়ে নিলে বেশ হত! টুক করে চলে যান পার্ক স্ট্রিটের 'আ কাট অ্যাবভ'-এ। হেয়ার কাট ও স্পা মাত্র পাঁচশো টাকা থেকে শুরু এখানে (চুলের দৈর্ঘ্যের উপর নির্ভর করে)।

০৬ ১০

জুন টমকিনস্ স্যালোঁ: বালিগঞ্জ সার্কুলার রোডের পাশেই এই স্যালোঁ। বহু তারকার নিত্য আনাগোনা। সাধারণ হেয়ারকাট শুরু হাজার টাকা থেকে।

০৭ ১০

ব্রিজেট জোনস্: জুন টমকিনস্ পরিবারেরই আর একটি ব্র্যান্ড ব্রিজেট জোনস্। এখানে আটশো টাকা থেকে শুরু নানা পরিষেবার কদর রয়েছে শহরে।

০৮ ১০

মাপুই'স: বালিগঞ্জের একটি অন্যতম ফ্যামিলি স্যালোঁ। এখানকার হেয়ার মাসাজ, স্পা ভীষণ ভাল। ছেলেদের রূপটান পরিষেবা ছশো টাকা ও মহিলাদের হাজার টাকা থেকে শুরু।

০৯ ১০

টপার্স:শরৎ বসু রোডের এই স্যালোঁয় হেয়ার কাট শুরু পাঁচশো টাকা থেকে। পুরুষদের হেয়ার কাট আড়াইশো টাকা থেকে শুরু।

১০ ১০

সেরা: লেক মার্কেটের এই স্যালোঁ পরিচালনা করেন এক মহিলা। প্রত্যেক ক্রেতা এখানে মনের মতো পরিষেবা পান। মাত্র পাঁচশো টাকা থেকে শুরু বিভিন্ন হেয়ার কাট, যা সুন্দর এবং বাজেটের মধ্যেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement