Pregnant women fashion tips

৩৯-এ মা হবেন রাধিকা, উৎসবের মরসুমে আপনিও কি অন্তঃসত্ত্বা? বয়স উড়িয়ে গর্ভাবস্থায় হয়ে উঠুন ফ্যাশনিস্তা!

গর্ভাবস্থায় শারীরিক গঠনের পরিবর্তন হওয়াটা স্বাভাবিক। তাই বলে ফ্যাশন থেমে থাকবে কেন?

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৪ ২০:০৫
Share:
০১ ০৭

গর্ভাবস্থায় শারীরিক গঠনের পরিবর্তন হওয়াটা স্বাভাবিক। তাই বলে ফ্যাশন থেমে থাকবে কেন? অভিনেত্রী রাধিকা আপ্তেকে দেখুন। অন্তঃসত্ত্বা অবস্থাতেই লন্ডনের চলচ্চিত্র উৎসবে তাক লাগিয়েছেন তিনি। কোনও রকম রাখঢাক নয়, মেদহীন শরীরে বেবিবাম্প স্পষ্ট! তবুও কালো পশ্চিমি পোশাকে আত্মবিশ্বাসী রাধিকা। উৎসবের মরসুমে আপনিও কি অন্তঃসত্ত্বা? আপনিই বা কোনও অংশ কম কোথায়? বডিকন ড্রেস না-ই পরলেন। ঢিলেঢালা বা আরামদায়ক পোশাকের মধ্যেও কিন্তু রয়েছে একাধিক স্টাইলিশ বাছাই। রইল অন্তঃসত্ত্বাদের উৎসব-সাজের টিপস্‌।

০২ ০৭

অন্তঃসত্ত্বা অবস্থায় জিনস্‌ এড়িয়ে চলাই শ্রেয়। তবু যদি মন চায়, তা হলে মেটারনিটি জিন্‌স হয়ে উঠতে পারে শ্রেষ্ঠ বিকল্প। সাধারণ জিনসের মতোই এটি সব রকমের সাইজে বাজারে পেয়ে যেতে পারেন। সঙ্গে ঢিলেঢালা ফুলহাতা শার্ট পরুন, বেশ দেখাবে।

Advertisement
০৩ ০৭

ফ্যাশনের ক্ষেত্রে সুতির শাড়ির তুলনা নেই! গর্ভাবস্থায় শাড়িতেই হয়ে উঠতে পারেন অনন্যা। ভাবছেন কী ভাবে সামলাবেন? আদৌ আরামদায়ক হবে কি না? অন্তঃসত্ত্বাদের জন্য সুতির শাড়িও কিন্তু একটি দুর্দান্ত বিকল্প। এতে যেমন সুন্দর দেখাবে, তেমনই আরামদায়কও বটে। এখনকার ফ্যাশনে শাড়ির সঙ্গে ব্লাউজই পরতে হবে, এমন কোনও কথা নেই। বেছে নিতেই পারেন যে কোনও মানানসই ঢিলেঢালা ক্রপ টপ।

০৪ ০৭

কে বলেছে গর্ভাবস্থায় ফ্যাশনের অপশন নেই? তালিকায় থাক সুতির গাউন বা কাফতান। আর পরে ফেলুন আত্মবিশ্বাসের সঙ্গে। খাদির কাপড়ও আপনার সংগ্রহে রাখতে ভুলবেন না যেন।

০৫ ০৭

ড্রেসের দৈর্ঘ্য লম্বা হোক বা খাটো, ঠিক মতো মানিয়ে গেলেই আপনি শো স্টপার! সঙ্গে থাক ঢিলেঢালা একটা জ্যাকেট আর পায়ে স্নিকার্স। ব্যস, সাজ সম্পূর্ণ।

০৬ ০৭

মেটারনিটি জিনসে যদি সমস্যা হয়, তা হলে পরিবর্তে পরতে পারেন প্লাজো। উপরে টি-শার্ট আর সঙ্গে একটি অ্যাঙ্কল লেংথ শ্রাগ। এ বার স্নিকার্স পরলেই আপনি তৈরি!

০৭ ০৭

স্মার্ট এবং স্পোর্টি লুক পেতে চান? তা হলে এক বার কার্গো বেছে নিয়ে দেখতে পারেন। সেই সঙ্গে উপযুক্ত সাইজের থেকে এক সাইজ বেশি টি-শার্টও আপনাকে দেবে নিখুঁত লুক। এই প্রতিবেদনটি ‘আনন্দ উৎসব’ ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement