Ananda Utsav 2024

শতবর্ষে আড়ম্বরহীন মল্লিকবাড়ির পুজো, উমার আশীর্বাদে সুখবর কোয়েলের পরিবারে

এ বার ১০০ বছরে পা দেবে মল্লিকবাড়ির পুজো৷ কলকাতা শহরের অন্যতম প্রাচীন, ঐতিহ্যবাহী এই পুজো। কিন্তু শতবর্ষে আনন্দ উদ্‌যাপন হবে না কোয়েলদের বাড়িতে।

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ১৫:২৩
Share:
০১ ১০

দ্বিতীয় বার মা হচ্ছেন কোয়েল মল্লিক। দেবীপক্ষের প্রথম দিনেই সুখবর দিলেন টলিউডের অভিনেত্রী।

০২ ১০

স্বামী নিসপাল সিং রানের সঙ্গে ১১ বছরের দাম্পত্যে আবারও নতুন মোড়। জীবনে আসছে বড় পরিবর্তন।

Advertisement
০৩ ১০

তারই মাঝে এ বার ১০০ বছরে পা দেবে মল্লিকবাড়ির পুজো৷ কলকাতা শহরের অন্যতম প্রাচীন, ঐতিহ্যবাহী এই পুজো। কিন্তু শতবর্ষে আনন্দ উদ্‌যাপন হবে না কোয়েলদের বাড়িতে।

০৪ ১০

আরজি কর কাণ্ডের নৃশংসতার পর পুজোর আনন্দটাই ফিকে হয়ে গিয়েছে এই শহরে। কোয়েলদের বাড়িতেও তাই সিদ্ধান্ত নেওয়া হয়েছে, এ বার আড়ম্বরপূর্ণ পুজো থেকে বিরত থাকবেন তাঁরা।

০৫ ১০

কিন্তু উমার আশীর্বাদে এ বছরই দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হলেন কোয়েল। দাদা হতে চলেছে প্রথম সন্তান কবীর। ৪ বছরের খুদে এবার বড় দায়িত্ব পেতে চলেছে।

০৬ ১০

২০২০ সালে মল্লিকবাড়ি ও রানে পরিবার এসেছিল কবীর। কোভিড অতিমারির সময়ে তাঁর প্রথম সন্তানের জন্ম দিয়েছিলেন কোয়েল।

০৭ ১০

এ বার পরিবার বড় হচ্ছে কোয়েলের। মহালয়ার পরের দিন ইনস্টাগ্রামে স্বামী ও ছেলের সঙ্গে ছবি পোস্ট করেন কোয়েল। সেখানেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন পর্দার ‘মিতিন মাসি’।

০৮ ১০

অভিনেত্রী লিখলেন, ‘বড় হচ্ছে আমাদের পরিবার৷ সুখবরটি সকলের সঙ্গে ভাগ করে নিতে চাই। খুব শীঘ্রই দাদার ভূমিকা নেবে আমাদের কবীর। আশীর্বাদ ও ভালবাসায় ভরিয়ে দিন।’

০৯ ১০

দেবীপক্ষের সূচনায় কোয়েলের এই সুখবরে আনন্দের জোয়ার সোশ্যাল মিডিয়ায়। সাধারণ মানুষ থেকে শুরু করে টলিপাড়ার তারকারা ভালবাসা উজাড় করে দিয়েছেন ছবির তলায়।

১০ ১০

মিমি চক্রবর্তী থেকে শুরু করে জিৎ, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, নুসরত জাহান, টলিপাড়ার তারকাদের শুভেচ্ছাবার্তায় ভরে উঠেছে কোয়েলের পোস্টের মন্তব্য বাক্স। এই প্রতিবেদনটি ‘আনন্দ উৎসব’ ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
আরও গ্যালারি
Advertisement