Advertisement
০৭ মে ২০২৪
Shreyas Iyer

২৬১ রান করেও লজ্জার হার, ম্যাচ শেষে বোলারদের নাম মুখেও আনলেন না কেকেআর অধিনায়ক

ইডেন গার্ডেন্সে ২৬১ রান করেও হেরেছে কলকাতা নাইট রাইডার্স। ঘরের মাঠে লজ্জায় ফেলেছে দলের বোলিং। খেলা শেষে বোলারদের নাম মুখে আনলেন না শ্রেয়স আয়ার।

cricket

শ্রেয়স আয়ার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৪ ০০:০৪
Share: Save:

দলের বোলিং আরও একটি ম্যাচে ডোবাল কলকাতা নাইট রাইডার্সকে। ঘরের মাঠে প্রথমে ব্যাট করে ২৬১ রান তুলেও হারতে হয়েছে তাদের। সুনীল নারাইন ছাড়া কোনও বোলার ভাল বল করতে পারেননি। খেলা শেষে বোলারদের নাম মুখেও আনলেন না কেকেআর অধিনায়ক শ্রেয়স আয়ার।

ম্যাচ শেষে শ্রেয়স প্রশংসা করেছেন দলের ব্যাটারদের। তিনি বলেন, “২৬১ রান করে হারতে হবে ভাবিনি। ব্যাটারেরা যে ভাবে ব্যাট করেছে তা এক কথায় অসাধারণ। নারাইন খুব ভাল ব্যাট করেছে। সল্টও শুরু থেকে চালিয়েছে। ওদের খেলা দেখতে খুব ভাল লাগে। ওদের কাছে এর থেকে বেশি আর কী চাইব?” নারাইনের কথা আলাদা ভাবে বলেছেন শ্রেয়স। তিনি বলেন, “নারাইন এ বার যা খেলছে অবাক হয়ে যাচ্ছি। আশা করছি আগামী দিনেও এই ফর্মে খেলবে ও।”

২৬১ রান করেও কেন জিততে পারলেন না তার কারণ খুঁজতে হবে বলে জানিয়েছেন শ্রেয়স। তবে কারও উপর আলাদা করে দোষ চাপাচ্ছেন না অধিনায়ক। তিনি বলেন, “দুটো দলই খুব ভাল খেলেছে। আমাদের সাজঘরে ফিরে গিয়ে দেখতে হবে কোথায় আমরা হারলাম? কেন এই রান বাঁচাতে পারলাম না? আমাদের সব খতিয়ে দেখে আরও ভাল পরিকল্পনা করতে হবে।”

ঘরের মাঠে এই নিয়ে দু’টি ম্যাচে ২০০-র বেশি রান করে হারতে হল কেকেআরকে। আরও দু’টি ম্যাচে ২০০-র বেশি রান করে কোনও রকমে জিতেছে তারা। অর্থাৎ, প্রতি ম্যাচেই দলের বোলিং প্রশ্নের মুখ পড়ছে। হয়তো শ্রেয়সও বুঝতে পারছেন না বোলারদের নিয়ে কী বলবেন? তাই বোলারদের নাম মুখেই আনেননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE