Advertisement
০৫ মে ২০২৪
IPL 2024

আইপিএলের মাঝপথে দিল্লিতে নতুন বিদেশি, কেকেআর ম্যাচের আগে যোগ দেবেন দলে

আইপিএলের মাঝপথে নতুন বিদেশি যোগ দিলেন দিল্লি ক্যাপিটালসে। ইডেনে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে দিল্লির ম্যাচের আগে তিনি যোগ দেবেন দলে।

cricket

সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ২২:০১
Share: Save:

আইপিএল চলাকালীন তিন জন বিদেশি বদল করতে হল দিল্লি ক্যাপিটালসকে। মিচেল মার্শের বদলে সৌরভ গঙ্গোপাধ্যায়দের দলে যোগ দিলেন আফগানিস্তানের অলরাউন্ডার গুলবদিন নইব। আগামী ২৯ এপ্রিল ইডেনে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলা রয়েছে দিল্লির। সেই ম্যাচের আগে ভারতে দলের সঙ্গে যোগ দেবেন গুলবদিন।

আইপিএলের কয়েকটি ম্যাচের পরে চোটের কারণে দেশে ফিরে গিয়েছেন মার্শ। প্রথমে মনে করা হয়েছিল, পরে আবার ফিরবেন তিনি। কিন্তু জানা গিয়েছে, মার্শের চোট বড়। তাই এ বার আর পাওয়া যাবে না তাঁকে। সেই কারণে গুলবদিনকে সই করানো হয়েছে। আইপিএল একটি বিবৃতিতে বলেছে, “মিচেল মার্শের বদলি হিসাবে দিল্লি ক্যাপিটালস সই করিয়েছে আফগানিস্তানের অলরাউন্ডার গুলবদিন নইবকে। চোটে আইপিএল থেকে বাদ পড়েছেন মার্শ। আফগানিস্তানের হয়ে ৮২টি এক দিনের ও ৬৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন গুলবদিন। ডান হাতি ব্যাটারের পাশাপাশি মিডিয়াম পেসারের ভূমিকা পালন করেন তিনি। ৫০ লক্ষ টাকায় তাঁকে দলে নিয়েছে দিল্লি।”

চলতি মরসুমে এই নিয়ে তিন জন ক্রিকেটার বদলি করল দিল্লি। ব্যক্তিগত কারণ দেখিয়ে হ্যারি ব্রুক ও চোটের কারণে লুঙ্গি এনগিডি দল ছেড়ে চলে যান। তাঁদের বদলে জেক-ফ্রেজ়ার ম্যাকগুর্ক ও লিজ়াড উইলিয়ামসকে আগেই দলে নিয়েছে তারা। এ বার গুলবদিন যোগ দিলেন দলে।

ন’টি ম্যাচের মধ্যে চারটি জিতে পয়েন্ট তালিকায় ছ’নম্বরে রয়েছে দিল্লি। তাদের পয়েন্ট ৮। এখনও প্লে-অফে যাওয়ার সুযোগ রয়েছে তাদের। তবে তার জন্য ২৯ এপ্রিল কেকেআরকে হারাতে হবে তাদের। সেই ম্যাচের আগে দিল্লি শিবিরের শক্তি বাড়ল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Delhi Capitals Gulbadin Naib
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE