Advertisement
০২ মে ২০২৪
Uttar Pradesh

স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়নি, পুলিশের বাড়ির সামনে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা তরুণের

প্রদীপের পরিবারের সদস্যদের দাবি, বিয়ের পর থেকেই প্রদীপের কাছে টাকা চাইতেন ইশা। ইশার বিরুদ্ধে অভিযোগ, প্রদীপের কাছ থেকে পাঁচ লক্ষ টাকা চেয়েছিলেন তিনি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪ ১০:৫৪
Share: Save:

বিয়ে হয়েছে মাত্র দু’মাস আগে। তার মধ্যেই স্বামী-স্ত্রীর নিত্য অশান্তি। স্ত্রীর বিরুদ্ধে মানসিক হেনস্থার অভিযোগ দায়ের করতে চেয়েছিলেন তাঁর স্বামী। কিন্তু সেই অভিযোগ দায়ের না হওয়ায় পুলিশের বাড়ির সামনেই বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করলেন তরুণ। ঘটনাটি শনিবার উত্তরপ্রদেশের সুনগড়ি এলাকায় ঘটে। তরুণের নাম প্রদীপ।

তরুণের পরিবার সূত্রে খবর, দু’মাস আগে ইশা নামে এক তরুণীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন প্রদীপ। প্রদীপের পরিবারের সদস্যদের দাবি, বিয়ের পর থেকেই প্রদীপের কাছে টাকা চাইতেন ইশা। ইশার বিরুদ্ধে অভিযোগ, প্রদীপের কাছ থেকে পাঁচ লক্ষ টাকা চেয়েছিলেন তিনি। শুধু তা-ই নয়, দু’জনে মধ্যে নিত্য অশান্তি লেগে থাকত বলে প্রদীপের পরিবারের দাবি। কয়েক দিন আগে প্রদীপের বিরুদ্ধে শারীরিক হেনস্থার অভিযোগও দায়ের করেছেন ইশা।

পুলিশের কাছে স্ত্রীর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ দায়ের করতে চেয়েছিলেন প্রদীপ। অভিযোগ দায়ের করতে শনিবার সকালে সুনগড়ি থানার সুপার অতুল শর্মার দফতরে গিয়েছিলেন প্রদীপ। প্রদীপের পরিবার জানায়, সেই সময় দফতরে ছিলেন না অতুল। দেখা না পেয়ে সেখান থেকে সোজা অতুলের বাড়ি চলে যান প্রদীপ। কিন্তু স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের না হওয়ায় অতুলের বাড়ির সামনে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন প্রদীপ। এই প্রসঙ্গে অতুল বলেন, ‘‘সুনগড়ি থানা এলাকার বাসিন্দা প্রদীপ। বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিনি। সঙ্গে সঙ্গে কর্মীরা তাঁকে হাসপাতালে নিয়ে যান।’’ এই বিষয়ে তদন্ত শুরু করা হবে বলে আশ্বাস দিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh man Marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE