Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Raj-Subhashree

‘আপনিই তো মা অন্নপূর্ণা’, পুজোর দিনে শুভশ্রীর ছবি দেখে মন্তব্য অনুরাগীদের

বাড়িতে ঘটা করে অন্নপূর্ণা পুজো করলেন রাজ-শুভশ্রী। সেই ছবি দেখে অনুরাগীরা শুভেচ্ছা জানিয়েছেন দম্পতিকে।

Image of actor Subhashree Ganguly and Raj Chakraborty

অন্নপূর্ণা পুজোয় রাজ ও শুভশ্রী। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৪ ১৬:৪৪
Share: Save:

টলিপাড়ার দম্পতি হিসেবে তাঁদের ঘিরে অনুরাগীদের বাড়তি নজর। শ্বশুরবাড়িতে অন্নপূর্ণা পুজো করলেন শুভশ্রী। দেবীমূর্তির সামনে স্বামী রাজ চক্রবর্তীকে নিয়ে পুজোয় বসেছেন তিনি। সমাজমাধ্যমে সেই ছবিও ভাগ করে নিলেন শুভশ্রী।

বুধবার রামনবমী। মঙ্গলবার ছিল অন্নপূর্ণা পুজো। বিশেষ দিনে বাড়িতে মায়ের আরাধনার ব্যবস্থা করেছিলেন শুভশ্রী। মাতৃমূর্তির সামনে তাঁর পাশেই দেখা গেল রাজকে। শুভশ্রীর সিঁথিতে মোটা সিঁদুর। পরনে ছিল সোনালি কাঞ্জিভরম শাড়ি। সঙ্গে পরেছিলেন মানানসই সোনার গয়না। অন্য দিকে, তাঁর পাশে বসা রাজের পরনে ছিল ঘিয়ে রঙা পাজামা-পাঞ্জাবি। ইনস্টাগ্রামে পুজোর একাধিক ছবি পোস্ট করে শুভশ্রী লিখেছেন, ‘‘মা অন্নপূর্ণা।’’ সঙ্গে দিয়েছেন নমস্কারের ইমোজি।

অন্নপূর্ণা পুজোর দিন বাড়িতে বন্ধুবান্ধবকেও নিমন্ত্রণ করেছিলেন রাজ-শুভশ্রী। তাঁদের সঙ্গে তোলা ছবি অভিনেত্রী ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নিয়েছেন। শুভশ্রীর ছবি দেখে আপ্লুত অভিনেত্রীর অনুরাগীরা। কেউ লিখেছেন, ‘‘আপনাকে খুব সুন্দর দেখতে লাগছে।’’ আবার কারও কথায়, ‘‘আপনাকেই তো মা অন্নপূর্ণার মতো দেখতে লাগছে।’’

বাংলা নববর্ষে প্রকাশ্যে এসেছে রাজ চক্রবর্তী পরিচালিত নতুন ছবি ‘বাবলি’র প্রথম ঝলক। বুদ্ধদেব গুহর একই নামের উপন্যাস অবলম্বনে তৈরি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শুভশ্রী ও আবীর চট্টোপাধ্যায়। ছবিটির টিজ়ার নিয়ে দর্শকের মধ্যে কৌতূহল দানা বেঁধেছে। ছবিটি অগস্ট মাসে মুক্তি পাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE