Advertisement
১৭ মে ২০২৪
Marriage

বর দেরিতে আসায় বিয়ে ভাঙলেন কনে, পাত্রের বাবা-মাকে বন্দি করে চার লক্ষ টাকা দাবি কনেপক্ষের

স্থানীয় সূত্রে খবর, ভাগলপুর জেলার সুলতানগঞ্জের বাসিন্দা মনোজিৎ চৌধরির বিয়ের অনুষ্ঠান ছিল। মণ্ডপে হাজির হয়েছিলেন কনে এবং তাঁর বাড়ির লোকেরা।

মনোজিৎ এবং তাঁর বাবা-মা। ছবি: সংগৃহীত।

মনোজিৎ এবং তাঁর বাবা-মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ১৭:৫৭
Share: Save:

বর আসতে দেরি করায় বিয়ে ভেঙে দিলেন কনে। শুধু বিয়ে ভাঙাই নয়, পাত্রের বাবা-মাকে আটকে রেখে বিয়ের খরচও দাবি করল কনেপক্ষ। অদ্ভুত এই ঘটনা ঘটেছে বিহারের কটিহারে।

স্থানীয় সূত্রে খবর, ভাগলপুর জেলার সুলতানগঞ্জে বাসিন্দা মনোজিৎ চৌধরির বিয়ের অনুষ্ঠান ছিল। মণ্ডপে হাজির হয়েছিলেন কনে এবং তাঁর বাড়ির লোকেরা। বিয়ের লগ্ন পেরিয়ে যেতেই উত্তপ্ত হয়ে ওঠে পরিবেশ। অভিযোগ, কনেপক্ষ তখন পাত্রের বাবা-মাকে আটকে রাখেন। শুধু আটকে রাখাই নয়, বিয়ের অনুষ্ঠানের জন্য যা খরচ হয়েছে, সেই টাকাও দাবি করা হয়। পাত্রপক্ষের কাছে চার লক্ষ টাকা দাবি করে কনেপক্ষ।

বর কেন আসছেন না, তা খতিয়ে দেখার জন্য কনের বাড়ির লোকেরা খোঁজাখুঁজি করতে শুরু করেন। মাঝরাতে মনোজিৎ এসে হাজির হন। কনে মনীষা কুমারীর দাবি, তাঁর হবু বর মত্ত অবস্থায় ছিলেন। ওই অবস্থাতেই বিয়ে করতে আসেন। তাঁর বাড়ির লোকেদের জানিয়ে দেন, এই বিয়ে তিনি করবেন না। শুধু তাই-ই নয়, মনোজিতের বাবা-মাকে আটকে রেখে টাকা আদায় করার জন্য আত্মীয় এবং গ্রামবাসীদের পরামর্শ দেন। আর তার পরই মনোজিৎ, তাঁর বাবা-মাকে আটকে রেখে চার লক্ষ টাকা আদায় করা হয় বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE