son

Lottery: লটারি জিতে এক পয়সাও দেননি বাবা! রাগে তাঁর দামি দামি গাড়ি চুরমার করলেন ছেলেরা

লটারির টাকা না দিয়ে বাবা এক ছেলেকে ২০০টি সিগারেট কিনে দেন বলে দাবি অভিযুক্তদের। বাবার উপর উইলিয়াম, অ্যালেক্সদের রাগ ছিল অনেক আগে থেকেই।

Advertisement
সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ১৫:৩৯
বাবার গাড়ি ভেঙে দিলেন ছেলেরা।

বাবার গাড়ি ভেঙে দিলেন ছেলেরা। ছবি: টুইটার

লটারি জিতেও ছেলেদের এক পয়সা দেননি বাবা। সেই রাগে বাবার নতুন গাড়ি হাতুড়ির বাড়ি মেরে ভেঙে দিলেন দুই ছেলে। তার পর নিজেরাই গেলেন থানায়।

ঘটনাটি ঘটেছে ব্রিটেনের নর্দাম্পটনশায়ারে। ছেলে দু’টির নাম অ্যালেক্স রবার্টসন এবং উইলিয়াম। তাঁদের বাবা সিনিয়র অ্যালেক্স লটারিতে ৩০ লক্ষ ইউরো জেতেন। ভারতীয় মুদ্রায় যার মূল্য প্রায় ২৪ কোটি ৭০ লক্ষ টাকা। কিন্তু অভিযোগ, লটারিতে এই বিপুল পরিমাণ টাকা জিতেও ছেলেদের কিছুই দেননি অ্যালেক্স।

Advertisement

শুধু তাই নয়, লটারির টাকা না দিয়ে বাবা এক ছেলেকে ২০০টি সিগারেট কিনে দেন বলে দাবি অভিযুক্তদের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাবার উপর উইলিয়াম, অ্যালেক্সদের রাগ ছিল অনেক আগে থেকেই। লটারির জেতার পর সেই ক্ষোভের আগুনে ঘি পড়ে। বাবার দামি দামি দুটি গাড়ি ভেঙে দেন দুই ছেলে। যদিও পরিবারের থেকে দূরেই থাকছিলেন বাবা।

সংবাদমাধ্যমের প্রশ্নের মুখে জুনিয়র অ্যালেক্স বলেছেন, ‘‘আমরা দু’জন রাত ১১টা নাগাদ হাতুড়ি নিয়ে বাবার গ্যারাজে যাই। দুটো গাড়ির কাচ হাতুড়ির বাড়ি মেরে ভেঙে দিয়েছি আমরা। তার পর নিজেরাই গিয়েছি পুলিশের কাছে।’’

ছেলেদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন বাবাও। দুই ছেলের বিরুদ্ধেই হেনস্থার অভিযোগ এনেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement