Fire Incident in Maldives

মলদ্বীপের ভয়াবহ অগ্নিকাণ্ডে মারা গেলেন ন’জন ভারতীয়, আহত আরও অনেকে

মলদ্বীপের রাজধানীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে মারা গিয়েছেন ১০ জন। সংবাদ সংস্থা সূত্রের খবর, তাঁদের মধ্যে ন’জন ভারতীয়। আহত আরও অনেকে।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১২:৩৯
বৃহস্পতিবার মলদ্বীপের রাজধানীতে ভয়াবহ অগ্নিকাণ্ড।

বৃহস্পতিবার মলদ্বীপের রাজধানীতে ভয়াবহ অগ্নিকাণ্ড। ছবি: টুইটার

মলদ্বীপের রাজধানীতে ভয়াবহ অগ্নিকাণ্ড। মালে-তে বিদেশি শ্রমিকদের থাকার অস্থায়ী জায়গায় এই আগুন লাগে বলে সংবাদ সংস্থা সূত্রের খবর। আগুনে পুড়ে মারা গিয়েছেন ১০ জন, তার মধ্যে ন’জন ভারতীয়। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে বলে সংবাদ সংস্থা সূত্রের খবর।

আগুন লাগার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে দমকল কর্মীরা এসে পৌঁছন। দমকল বিভাগের এক আধিকারিক জানান, এই আবাসনের নীচের তলায় গাড়ি সারাইয়ের গ্যারেজে প্রথম আগুন লাগে। তার পর তা ছড়িয়ে পড়ে বলে জানিয়েছেন তিনি।

Advertisement

আবাসনের উপর তলা থেকে যে ১০ জনকে উদ্ধার করা হয়েছে, তাঁরা সকলেই মারা গিয়েছেন। মৃতের মধ্যে ন’জন ভারতীয় এবং এক জন বাংলাদেশি বলে জানিয়েছেন এক আধিকারিক। ঘটনাস্থল থেকে আরও অনেককে উদ্ধার করা হয়েছে। সংবাদ সংস্থা সূত্রের খবর, আহতের সংখ্যা অনেক। ওই আধিকারিক জানিয়েছেন, আগুন সম্পূর্ণ নেবাতে চার ঘণ্টা সময় লেগেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement