Crime

যৌন সম্পর্কে ‘না’ বলায় একশোরও বেশি বার কোপানোর পর প্রেমিকার গলা কেটে ফেললেন যুবক!

পুলিশ জানিয়েছে, ওই যুবক ও তাঁর বান্ধবী একই বাড়িতে থাকতেন। তবে তাঁদের বেডরুম আলাদা ছিল। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবককে।

Advertisement
সংবাদ সংস্থা
আলাবামা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ১৮:৫২
অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ।

অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সঙ্গিনীর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতে চেয়েছিলেন যুবক। কিন্তু রাজি হননি সঙ্গিনী। আর তার বেজায় চটলেন যুবক। রাগের বশে শেষে প্রেমিকাকে ১০০ বারেরও বেশি সময় ধরে কোপালেন। শুধু তাই নয়, তার পর প্রেমিকার শিরশ্ছেদ করলেন যুবক। এমন অভিযোগই উঠেছে আমেরিকার আলাবামায়।

সংবাদ সংস্থা সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে গত ২১ অক্টোবর। ৩৮ বছর বয়সি অভিযুক্ত যুবক জাস্টিন ফিল্ডসকে গ্রেফতার করা হয়েছে। জানা গিয়েছে, তাঁর বান্ধবী ট্যামি বেইলির বয়স ৫২। যৌন সম্পর্ক স্থাপনে বাধা দেওয়ার জেরেই প্রেমিকাকে ওই যুবক নৃশংস ভাবে খুন করেছেন বলে অভিযোগ।

Advertisement

পুলিশ জানিয়েছে, ওই যুবক ও তাঁর বান্ধবী একই বাড়িতে থাকতেন। তবে তাঁদের বেডরুম আলাদা ছিল। সম্প্রতি ধুমধাম করে ফিল্ডসের জন্মদিন পালন করা হয়েছিল। হইহই করে জন্মদিন উদ্‌‌যাপনের পর ওই যুগল বাড়ি ফেরেন। তার পরই প্রেমিকার সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতে চান যুবক। কিন্তু তাতে রাজি হননি বান্ধবী। আর এর জেরেই চটে যান যুবক।

জানা গিয়েছে, খুনের পর ওই যুবক তাঁর বাবাকে ফোন করে জানান যে, খারাপ কিছু ঘটেছে। এর পর তাঁর বাবা খবর দেন যুবকের প্রেমিকার বোনকে। খবর পেয়েই পুলিশের সঙ্গে ফিল্ডসের বাড়িতে যান প্রেমিকার বোন। কিন্তু ঘরের মধ্যে তাঁদের ঢুকতে বাধা দেন ফিল্ডস। এর পরই ঘরে ঢুকে ট্যামির দেহ উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে দাবি করা হয়েছে, একশোরও বেশি বার কোপানো হয়েছে প্রেমিকাকে। তার জেরেই মৃত্যু হয়েছে তাঁর। কিন্তু তার পরও তাঁর শিরশ্ছেদ করা হয়। অভিযুক্ত যুবকের বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement