jump

২৭ তলা দু’টি বহুতল, দুই ছাদে দুই শিশু, কাণ্ড দেখে চমক উঠবেন

চিনের ওই সংবাদমাধ্যম জানিয়েছে, দুই খুদের কাণ্ড দেখে আবাসনের কর্মীদের খবর দেন এক বাসিন্দা। তার পর ছেলে দু’টিকে ছাদ থেকে নামিয়ে আনা হয়।

Advertisement
সংবাদ সংস্থা
বেজিং শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৩ ১৫:৫৮
image of boy

লাফ দিয়ে এক বার খাঁজের এ পার থেকে ও পার যাচ্ছে। আবার ও পার থেকে এ পার। ছবি: টুইটার।

২৭ তলা দু’টি বহুতল। বাড়ি দু’টি প্রায় জোড়া। দুই ছাদের মাঝে রয়েছে খাঁজ। লাফ দিয়ে এক বার এক ছাদ থেকে অন্য ছাদে যাচ্ছে। আবার ও পার থেকে এ পার। এই কাণ্ড করছে একটি বাচ্চা ছেলে। তার আবার এক সঙ্গীও রয়েছে। সেই খুদে যদিও চেষ্টা করলেও শেষ পর্যন্ত আর সাহস দেখায়নি। ভিডিয়ো দেখে শিউরে উঠেছেন সমাজমাধ্যম ব্যবহারকারীরা। চিনের ঘটনা। সে দেশের এক সংবাদমাধ্যম দাবি করেছে, ঘটনা হুবেইয়ের।

ঘটনা আদতে ২০২১ সালের। তখনই তোলা হয়েছিল ভিডিয়ো। সমাজমাধ্যমে ভাইরালও হয়েছিল। এখন আবার সেই ভিডিয়ো পোস্ট করা হয়েছে। ইতিমধ্যে ২৩ লক্ষ মানুষ ভিডিয়োটি দেখেছেন। ১৮ হাজার জন পছন্দ করেছেন। চিনের ওই সংবাদমাধ্যম জানিয়েছে, দুই খুদের কাণ্ড দেখে আবাসনের কর্মীদের খবর দেন এক বাসিন্দা। তার পর ছেলে দু’টিকে ছাদ থেকে নামিয়ে আনা হয়।

Advertisement

ভিডিয়োতে দেখা গিয়েছে, ২৭ তলা বাড়ির ছাদে দাঁড়িয়ে রয়েছে দু’টি বাচ্চা। বেগনি রঙের জামা পরা খুদে, এক ছাদ থেকে অন্য ছাদে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে। তার পর একটা সময় লাফ দিয়ে ও পারে যায়। সেখানেই তার জন্য অপেক্ষা করছিল কমলা জামা পরা আর এক খুদে। তার বয়স আরও কম। সঙ্গীর কাছে গিয়েও থামেনি। সেখান থেকে আবার অন্য পারে লাফিয়ে চলে আসে সে। তার পর আবার লাফিয়ে ফিরে যায় সঙ্গীর কাছে।

ভিডিয়ো দেখে কেউ লিখেছেন, ‘‘কফি টেবিলেও এ সব করতে পারব না।’’ জনৈক লিখেছেন, ‘‘দেখে হার্ট অ্যাটাক হয়ে গেল মনে হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement