Sexual Harassment

দু’জেলায় অভিযোগ দুই নাবালিকাকে নির্যাতনের

দক্ষিণ দিনাজপুরে একটি কোচিং সেন্টারে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে আটকে রেখে এক শিক্ষক নির্যাতন চালায় বলে অভিযোগ। পুলিশ জানায়, অভিযুক্ত পলাতক।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ০৯:১৮

—প্রতীকী চিত্র।

দুই নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল দুই জেলায়। দক্ষিণ দিনাজপুরে একটি কোচিং সেন্টারে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে আটকে রেখে এক শিক্ষক নির্যাতন চালায় বলে অভিযোগ। পুলিশ জানায়, অভিযুক্ত পলাতক। পূর্ব বর্ধমানের একটি গ্রামে বছর পাঁচেকের এক শিশুকে নির্যাতনের অভিযোগ উঠেছে পড়শির বিরুদ্ধে। শিশুটি হাসপাতালে ভর্তি। অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পূর্ব বর্ধমানের পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে শিশুটি বাড়ির কাছে খেলছিল। হঠাৎ সে উধাও হয়ে গেলে তার মা মেয়ের খোঁজে বেরোন। অভিযোগ, বেশ কয়েক জনের বাড়ি ঘোরার পরে তিনি ওই ব্যক্তির বাড়িতে ঢুকে দেখেন, শিশুটিকে যৌন নির্যাতন করছে সে। মাকে দেখে কেঁদে ওঠে শিশুটি। বিষয়টি জানাজানি হতেই গ্রাম তেতে ওঠে। মহিলা রাতে থানায় অভিযোগ করার পরে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। মহিলার অভিযোগ, ‘‘আমার মেয়েকে বিস্কুটের লোভ দেখিয়ে ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে নির্মম নির্যাতন করেছে। হাতেনাতে ধরা পড়েও দেখে নেওয়ার হুমকি দিয়েছে।’’

দক্ষিণ দিনাজপুরের বেসরকারি এক কোচিং সেন্টারে শুক্রবার দুপুরে বছর বত্রিশের এক শিক্ষক এক ছাত্রীকে মারধর ও যৌন নির্যাতন করে বলে অভিযোগ। অভিভাবকদের অভিযোগ, সে দিন ক্লাস নেওয়ার নামে ওই শিক্ষক মেয়েকে একটি ফাঁকা ঘরে নিয়ে যায়। এর পরে বিয়ের প্রস্তাব দেয় তাকে। সে রাজি না হওয়ায় অত্যাচার শুরু হয়। মেয়ের ফিরতে দেরি হচ্ছে দেখে এক পরিজন কোচিং সেন্টারে গেলে তাঁকে ঢুকতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। পরে অসুস্থ অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে আত্মীয়েরা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। পুলিশ জানায়, অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করে তল্লাশি শুরু হয়েছে।

আরও পড়ুন
Advertisement