Srabanti Chatterjee

Anubrata Mondal: নোংরা জায়গায় থাকা যায় না, শ্রাবন্তীর বিজেপি ছাড়ার কথা শুনে বললেন অনুব্রত

বৃহস্পতিবার সকালে টুইটারে বিজেপি ছাড়ার কথা ঘোষণা করে শ্রাবন্তী লেখেন, বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২১ ১৮:৫০
শ্রাবন্তী এবং অনুব্রত।

শ্রাবন্তী এবং অনুব্রত। ফাইল চিত্র।

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় বিজেপি ছাড়ার কথা ঘোষণা করার পরেই পদ্ম-শিবিরকে খোঁচা দিলেন অনুব্রত মণ্ডল। বৃহস্পতিবার বিকেলে বীরভূম জেলা তৃণমূলের সভাপতি বলেন, ‘‘দলটা (বিজেপি) তো জঞ্জাল। ওই দলে থাকা মুশকিল। তার উপর শ্রাবন্তী মহিলা। তাঁর পক্ষে থাকাই সম্ভব নয়। নোংরা জায়গায় থাকা যায় না।

এখানেই থেকে থাকেননি অনুব্রত। বিজেপি-র অন্দরের পরিস্থিতি ‘ব্যাখ্যা’ করতে গিয়ে তিনি বলেন, ‘‘দেখেন না, কুকুরও নোংরা জায়গায় শোয় না। মানুষ কী করে থাকবে!’’

Advertisement

প্রসঙ্গত, বৃহস্পতিবার সকালে টুইটারে বিজেপি ছাড়ার কথা ঘোষণা করে শ্রাবন্তী লেখেন, ‘বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়। বাংলার জন্য কাজ করার মনোভাবের অভাব রয়েছে তাদের।’ গত ১ মার্চ, বিজেপি-তে যোগ দিয়েছিলেন শ্রাবন্তী। বিধানসভা ভোটে বেহালা পশ্চিম কেন্দ্রে তাঁকে প্রার্থী করে বিজেপি। কিন্তু তৃণমূলের পার্থ চট্টোপাধ্যায়ের কাছে হেরে যান তিনি।

এর পর দোলের দিন একটি অনুষ্ঠানে গিয়ে তৃণমূল নেতা মদন মিত্রের সঙ্গে ছবি তুলেছিলেন শ্রাবন্তী। বিষয়টি নিয়ে বিজেপি নেতা তথাগত রায় নিশানা করেন অভিনেত্রীকে।

এক সময় তৃণমূলের নানা কর্মসূচিতে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। বৃহস্পতিবার যে ভাবে তিনি ‘বাংলার উন্নয়নের’ প্রশ্ন সামনে এনে বিজেপি ছেড়েছেন তাতে ফের তাঁকে জোড়াফুল শিবিরে দেখা যেতে পারে বলে জল্পনা দানা বেঁধেছে। অনুব্রত মন্তব্য, ‘‘ভুল করে, অভিমান করে অনেকে ভিন্ন হয়েছিল তৃণমূল থেকে। ঘরের ছেলেরা ঘরে ফিরে আসছে এটা ভাল জিনিস।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement