Dilip Ghosh

Dilip Ghosh: ‘দুটো ইট পড়তেই সুপ্রিম কোর্টে যাচ্ছে, আর দুটো পড়লে...’, ত্রিপুরা প্রসঙ্গে দিলীপ

পুরভোটের আগেই উত্তপ্ত ত্রিপুরা। তৃণমূলের যুব নেত্রী সায়নী ঘোষকে রবিবারে গ্রেফতারের পাশাপাশি আক্রান্ত হয়েছেন তৃণমূলকর্মীরাও।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২১ ১১:২৬
দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষ।

মাথায় দু’টো ইট পড়েছে তা নিয়েই সুপ্রিম কোর্টে চলে যাচ্ছে। আর দুটো ইট পড়লে তো রাষ্ট্রপুঞ্জে ছুটে যাবে। ত্রিপুরার হিংসা নিয়ে তৃণমূলের অভিযোগের জবাব এ ভাবেই দিলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। সোমবার তিনি এ কথা বলেছেন।

আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পথযাত্রা অনুমতি দেওয়া না নিয়ে মুখ খুলছেন দিলীপ। তিনি জানিয়েছেন, কেন অনুমতি দেওয়া হয়নি তা সেখানকার সরকার বলতে পারবে। পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূলও রাজ্যে পথসভার অনুমতি দেয় না বলে অভিযোগ করেছেন তিনি। তাঁর অভিযোগ, ‘‘রাজ্যে ক্রিকেট স্টেডিয়ামে ৫০ হাজার লোক হচ্ছে, কিন্তু আমরা মিছিল করতে চাইলেন ওঠে আপত্তি।’’ তাঁর মতে, সারা দেশে গণতন্ত্র এক হওয়া উচিত।

Advertisement

দিলীপের এই কথা জবাব দিয়েছেন ব্রাত্য। তিনি বলেছেন, ‘‘ভোটের আগে সবাই দেখেছেন বিজেপি-র নেতৃত্ব সারা বাংলায় কী ভাবে ঘুরে বেরিয়েছে। ত্রিপুরায় বিপ্লব দেবের সরকার ওদের আসল রূপ দেখাচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement