Anubrata Mondal

অনুব্রতের বিরুদ্ধে অভিযোগ দায়েরের চার দিন পর তলব শিবঠাকুরকে, হতে পারে বয়ান রেকর্ড

গত সোমবার শিবঠাকুর মণ্ডল অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেছিলেন। সেই মামলাতেই শিবঠাকুরকে তলব করেছে পুলিশ। হতে পারে তাঁর বয়ান রেকর্ড।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
দুবরাজপুর শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২২ ১৪:৪২
শিবঠাকুর মণ্ডল।

শিবঠাকুর মণ্ডল। নিজস্ব চিত্র।

তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার ৪ দিন পর তলব করা হল অভিযোগকারী শিবঠাকুর মণ্ডলকে। বৃহস্পতিবার বেলা ৩টেয় তলব করা হয়েছে তাঁকে। ওই অভিযোগ নিয়ে বয়ান রেকর্ড হওয়ার সম্ভাবনা রয়েছে তাঁর। পুলিশ যে তাঁকে তলব করেছে, সে কথা জানিয়েছেন শিবঠাকুরও। এর পর বৃহস্পতিবার বিকেলে দুবরাজপুর আদালতে পৌঁছন শিবঠাকুর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তদন্তকারীদের তরফে শিবঠাকুরের গোপন জবানবন্দি নেওয়ার আবেদন করা হয়েছে।

গত সোমবার বীরভূমের বালিজুড়ি পঞ্চায়েতের মেজে গ্রামের বাসিন্দা শিবঠাকুর পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন, ২০২১ সালে অনুব্রত তাঁকে গলা টিপে খুন করার চেষ্টা করেছিলেন। সেই অভিযোগের ভিত্তিতে ওই মামলায় ৭ দিন অনুব্রতকে পুলিস হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক। অনুব্রত এখন রয়েছেন দুবরাজপুর থানায়। সেই কাণ্ডের ৪ দিনের মাথায় বৃহস্পতিবার শিবঠাকুরকে তলব করেছে পুলিশ। এ নিয়ে শিবঠাকুর বলেন, ‘‘পুলিশ আজকে আমাকে ডেকেছে।’’ তবে কী জন্য তাঁকে ডাকা হয়েছে তা নিয়ে শিবঠাকুরের জবাব, ‘‘আমি জানি না।’’

Advertisement

শিবঠাকুরের করা এই অভিযোগের জেরেই থমকে গিয়েছে অনুব্রতের দিল্লিযাত্রা। অনুব্রতকে আপাতত হাতে পায়নি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বৃহস্পতিবার শিবঠাকুরের বয়ান রেকর্ড করা হলে এই মামলার জল কত দূর গড়াবে তা নিয়ে কৌতূহল তৈরি হয়েছে।

আরও পড়ুন
Advertisement