Death in Thunderstorm

বাঁকুড়ায় বাজ পড়ে মৃত্যু বৃদ্ধ দম্পতির! বৃষ্টিতে ভিজে সব্জি তুলতে গিয়ে তড়িদাহত

দিন দুয়েক ভ্যাপসা গরমের পর বৃহস্পতিবার রাত থেকে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিপাত শুরু হয়েছে সারা রাজ্যে। বৃহস্পতিবার রাত দশটার পর থেকে ভিজছে বাঁকুড়াও। শুক্রবার সকালেও বিক্ষিপ্ত ভাবে জেলার বিভিন্ন জায়গায় বৃষ্টি শুরু হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বড়জোড়া শেষ আপডেট: ৩১ মে ২০২৪ ১১:৪১

— প্রতীকী ছবি।

বাঁকুড়ায় বাজ পড়ে মৃত্যু হল বৃদ্ধ দম্পতির! শুক্রবার সকালে বাঁকুড়ার বড়জোড়া থানার নতুনগ্রাম এলাকায় ঘটনাটি ঘটেছে। মৃতদের নাম নীরদ সাঁতরা ( ৬৪) এবং তারারানি সাঁতরা (৫৯)। এই ঘটনায় এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

Advertisement

দিন দুয়েক ভ্যাপসা গরমের পর বৃহস্পতিবার রাত থেকে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিপাত শুরু হয়েছে সারা রাজ্যে। বৃহস্পতিবার রাত দশটার পর থেকে ভিজছে বাঁকুড়াও। শুক্রবার সকালেও বিক্ষিপ্ত ভাবে জেলার বিভিন্ন জায়গায় বৃষ্টি শুরু হয়েছে। এর মধ্যেই জমিতে সব্জি তুলতে গিয়েছিলেন বড়জোড়া থানার নতুনগ্রামের বাসিন্দা নীরদ এবং তাঁর স্ত্রী তারারানি। আচমকাই ওই জমির কাছে বাজ পড়ায় তড়িদাহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন দম্পতি। স্থানীয়েরা তাঁদের দম্পতিকে উদ্ধার করে বড়জোড়া সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন।

বড়জোড়া থানার পুলিশ জানিয়েছে, মৃতদেহ দু’টি ময়না তদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠানো হবে। এই ঘটনার খবর পেয়ে হাসপাতালে গিয়েছিলেন বড়জোড়ার বিধায়ক অলোক মুখোপাধ্যায়। তিনি বলেন, ‘‘ঘটনার খবর পেয়েই হাসপাতালে ছুটে এসেছি। অত্যন্ত মর্মান্তিক ঘটনা। আমরা পরিবারের পাশে রয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement