Road Accident

নিজস্বীতে মশগুল কিশোরকে ধাক্কা ডাম্পারের! বোলপুর বেড়াতে এসে মৃত্যু স্কুলপড়ুয়ার

পুলিশ সূত্রে খবর, মৃত ছাত্রের নাম সেখ সুমন। ১৭ বছর বয়সি সুমন একাদশ শ্রেণির ছাত্র ছিল। পড়ত ইলামবাজার উচ্চ বিদ্যালয়ে। বন্ধুদের সঙ্গে বাইকে করে বোলপুর বেড়াতে আসছিল সে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
ইলামবাজার শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১২:২৭
ডাম্পারের ধাক্কায় ছিটকে পড়ে ছেলেটি।

ডাম্পারের ধাক্কায় ছিটকে পড়ে ছেলেটি। —প্রতীকী চিত্র।

রাস্তায় নিজস্বী তুলতে গিয়ে প্রাণ গেল স্কুলপড়ুয়ার। ডাম্পারের ধাক্কায় অকুস্থলেই মৃত্যু হল তার। বুধবার ঘটনাটি ঘটেছে বীরভূমের ইলামবাজারে।

পুলিশ সূত্রে খবর, মৃত ছাত্রের নাম শেখ সুমন। ১৭ বছর বয়সি সুমন একাদশ শ্রেণির ছাত্র ছিল। পড়ত ইলামবাজার উচ্চ বিদ্যালয়ে।

Advertisement

স্থানীয়রা জানাচ্ছেন, দুই বন্ধুর সঙ্গে মোটরবাইকে করে বোলপুর বেড়াতে আছিলেন সুমন। আসার পথে বন্ধুরা মিলে ছবি তুলছিল। সকালবেলা ইলামবাজার জঙ্গলের কাছে বাইক দাঁড় করিয়ে নিজস্বী তুলছিল তিন জন। সুমন দাঁড়িয়েছিল রাস্তায়। ঠিক ওই সময়ে ইলামবাজারের দিক থেকে দ্রুত গতিতে একটি ডাম্পার ছুটে আসছিল। কিন্তু ছবি তুলতে মশগুল কিশোর তা খেয়ালই করেনি। ডাম্পারের ধাক্কায় ছিটকে পড়ে সে।

দুর্ঘটনার পর ডাম্পারটি আর দাঁড়ায়নি। সুমনের বন্ধুরা এবং বেশ কয়েক জন স্থানীয় মানুষ তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। সূত্রের খবর, মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পুলিশ। পাশাপাশি ঘাতক ডাম্পারটিরও খোঁজ শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement