Snatching

সোনার দুল চুরির করতে এসে মহিলার কান কেটে নিয়ে গেল দুষ্কৃতীরা!

পুলিশ সূত্রে খবর, জিনিসপত্র কিনতে বাজারে যাচ্ছিলেন ওই মহিলা। হঠাৎই কয়েক জন স্কুটি করে এসে তাঁর কাছে এসে দাঁড়িয়ে পড়ে। কিছু বোঝার আগেই কান ধরে টানাহেঁচড়া শুরু করে তারা।

Advertisement
সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১১:৫৬
সোনার দুল  ছিনতাই করতে গিয়ে মহিলার কান কেটে নিয়ে গেল দুষ্কৃতীরা!

সোনার দুল ছিনতাই করতে গিয়ে মহিলার কান কেটে নিয়ে গেল দুষ্কৃতীরা! গ্রাফিক: শৌভিক দেবনাথ।

বেরিয়ে ছিলেন গৃহস্থালির জিনিস কিনতে। কিন্তু ভরা বাজারে দুষ্কৃতীদের হাতে রক্তাক্ত হলেন এক মহিলা। তাঁর কানের সোনার দুল চুরি করতে গিয়ে ছুরি দিয়ে কান কেটে নিয়ে গেল দুষ্কৃতীরা। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের লখনউয়ে। রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে ওই মহিলাকে।

আক্রান্ত মহিলার নাম নির্মলা সিংহ। পুলিশ সূত্রে খবর, সোমবার প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে বাজারে যাচ্ছিলেন তিনি। হঠাৎই কয়েক জন স্কুটি করে এসে তাঁর কাছে এসে দাঁড়িয়ে পড়ে। কিছু বোঝার আগেই কান ধরে টানাহেঁচড়া শুরু করে তারা। লক্ষ্য, সোনার দুল ছিনিয়ে নেওয়া। নির্মলাও রুখে দাঁড়ান। এর পর রাস্তায় শুরু হয় ধস্তাধস্তি। অভিযোগ, ওই সময় এক দুষ্কৃতী পকেট থেকে ছুরি বার করে নির্মলার কান কেটে ফেলে। এর পর দুল নিয়ে চম্পট দেয় তারা।

Advertisement

স্থানীয়রা ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। খবর পেয়ে হাসপাতালে ছুটে যান নির্মলার পরিবারের লোকজন। তাঁরা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এ নিয়ে পুলিশ জানিয়েছে, অজ্ঞাতপরিচয় কয়েক জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের হয়েছে। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ওই বাজার এলাকার সমস্ত নজরদারি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। শীঘ্রই দুষ্কৃতীরা ধরা পড়বে বলে আশ্বাস দিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement