Murder

Murder: বন্ধুর প্রেমিকার নগ্ন ছবি হাতিয়ে ব্ল্যাকমেল! আপত্তি করায় যুবককে মদ খাইয়ে খুন মালদহে

মহম্মদ ইব্রাহিমের মোবাইলে ছিল তিনি এবং তাঁর প্রেমিকার অন্তরঙ্গ মুহূর্তের ছবি। ওই ছবি হাতিয়ে নিয়েছিল ইয়াকুব শেখ। তা নিয়ে অশান্তি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ১৭:৫৯
বন্ধুকে খুনের অভিযোগে ধৃত তিন যুবক।

বন্ধুকে খুনের অভিযোগে ধৃত তিন যুবক। গ্রাফিক: সনৎ সিংহ

বন্ধুর প্রেমিকার নগ্ন ছবি তাঁর মোবাইল থেকে হাতিয়ে নিজের মোবাইলে মজুত করেছিলেন যুবক। বিষয়টি জানতে পেরে প্রতিবাদ করেছিলেন ওই বন্ধু। যুবককে চড় মেরে সেই ছবি মোবাইল থেকে মুছেও দিয়েছিলেন। তারই প্রতিশোধ নিতে ওই বন্ধুকে মদ খাইয়ে শ্বাসরোধ করে খুন করেছেন ওই যুবক। পুরাতন মালদহে গত শনিবারের হত্যাকাণ্ডে এমনই বিস্ফোরক তথ্য হাতে পেয়েছে পুলিশ। হত্যাকাণ্ডের চার দিনের মাথায় মূল অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে।

গত শনিবার মালদহের বাইপাস রোড থেকে ৫০০ মিটার দূরে ধানের খেত থেকে উদ্ধার হয় এক যুবকের দেহ। জানা যায় ওই যুবকের নাম মহম্মদ ইব্রাহিম (২২)। কিন্তু তাঁকে কে খুন করল তা নিয়ে ধন্ধ ছিল তদন্তকারীদের মধ্যে। অবশেষে ওই কাণ্ডে মহম্মদ ইব্রাহিমের তিন বন্ধুকে গ্রেফতার করে পুলিশ। ইয়াকুব শেখ-সহ হবিবপুর থানার আইহো এলাকার দুই বাসিন্দা এবং মালদহ শহরের গয়েশপুর এলাকার বাসিন্দা সমীর শেখকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

ধৃতদের জেরা করে মিলেছে চাঞ্চল্যকর তথ্য। পুলিশের দাবি, ইব্রাহিমের মোবাইলে ছিল প্রেমিকার সঙ্গে তাঁর অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি। তাঁর মোবাইল থেকে ওই ছবি কোনও ভাবে হাতিয়ে নিয়েছিলেন ইয়াকুব। পরে ইব্রাহিম বিষয়টি জানতে পারে। কারণ, ইয়াকুব ওই ছবি দেখিয়ে ওই তরুণীকে ব্ল্যাকমেল করছিলেন বলে অভিযোগ। এর পর কিছু দিন আগে প্রকাশ্য রাস্তায় ইয়াকুবের মোবাইল থেকে ইব্রাহিমদের ওই ছবি মুছে দেয়। তিনি ইয়াকুবকে প্রকাশ্যে থাপ্পড় মারেন বলেও পুলিশের দাবি। এর পরেই ইব্রাহিমকে খুনের ছক কষে ধৃতরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই অপমানের প্রতিশোধ নিতে ইয়াকুব গত শনিবার রাতে ফোন করে ডাকেন। বন্ধুর ফোন পেয়ে মাধাইপুর এলাকায় পৌঁছন ইব্রাহিম। সেখানে একটি নির্জন জায়গায় ইব্রাহিমের চার চাকার গাড়িতে বসে সকলে মদ্যপান করেন। এর পর তাঁর মাথায় আঘাত ও পরে শ্বাসরোধ করে খুন করা হয়। খুনের পর তাঁর দেহ ফেলে পালিয়ে যান অভিযুক্তেরা। রবিবার সকালে পুলিশ তাঁর মৃতদেহ উদ্ধার করে।

(গুরুতর অপরাধে অভিযুক্তকে ‘আপনি’ সম্বোধনে আপত্তি প্রকাশ করেন কেউ কেউ। কিন্তু আইনের বিচারে দোষী সাব্যস্ত হননি, এমন অভিযুক্তকে ‘আপনি’ সম্বোধনেরই পক্ষপাতী আনন্দবাজার অনলাইন)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement