Murder

মদ খাওয়ায় আপত্তি, স্ত্রীর মাথায় বোতল ভেঙে খুনের অভিযোগ বানারহাটের যুবকের বিরুদ্ধে

মদ খাওয়া নিয়ে আপত্তি জানিয়েছিলেন স্ত্রী। তাঁর মাথায় বোতল ভেঙে খুন করার অভিযোগ উঠল ‘ক্ষুব্ধ’ স্বামীর বিরুদ্ধে। ষষ্ঠীর রাতে এই ঘটনা ঘটেছে জলপাইগুড়ির বানারহাটে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বানারহাট শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২২ ১২:৩৪
স্ত্রীর মাথায় মদের বোতলের আঘাত করে খুনের অভিযোগ।

স্ত্রীর মাথায় মদের বোতলের আঘাত করে খুনের অভিযোগ। প্রতীকী চিত্র।

মদ খাওয়া নিয়ে আপত্তি জানিয়েছিলেন স্ত্রী। তাঁর মাথায় বোতল ভেঙে খুন করার অভিযোগ উঠল ‘ক্ষুব্ধ’ স্বামীর বিরুদ্ধে। ষষ্ঠীর রাতে এই ঘটনা ঘটেছে জলপাইগুড়ির বানারহাটে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

অভিযুক্ত যুবকের নাম সমীর বরা। মৃতার নাম বেরশো বরা (৪৫)। তাঁরা বানারহাটের নিউ ডুয়ার্স চা বাগানের হাসপাতাল লাইনের বাসিন্দা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ষষ্ঠীর রাতে মদ্যপান করেছিলেন সমীর। সমীর মত্ত অবস্থায় বাড়ি ফেরার পর বেরশোর সঙ্গে তা নিয়ে বিবাদ বাধে। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, বিবাদ চলাকালীন সমীর বেরশোর মাথায় মদের বোতল দিয়ে আঘাত করেন। তার জেরে মাটিতে লুটিয়ে পড়েন বেরশো। সারা রাত ঘরের মধ্যে রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন তিনি। সকালে তাঁর মৃতদেহ উদ্ধার করে চামুর্চি ফাঁড়ির পুলিশ। গ্রেফতার করা হয়েছে সমীরকেও।

Advertisement

বেরশোর দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। মদ্যপান নিয়ে বচসার জেরে খুন না কি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। সমীরকে তুলে দেওয়া হয়েছে বানারহাটার থানার পুলিশের হাতে। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement