Train Services Disruption

বিহারের বারসইতে ওভারহেডের তার ছিঁড়ে বিপত্তি, রাধিকাপুর লাইনে ব্যাহত ট্রেন পরিষেবা

মঙ্গলবার উত্তর-পূর্ব সীমান্ত রেলের অন্তর্ভুক্ত বারসই স্টেশনের কাছে ২৫ হাজার ভোল্টের বিদ্যুতের তার ছিঁড়ে যায়। কালিয়াগঞ্জ রেল স্টেশনে দাঁড়িয়ে পড়ে ডাউন রাধিকাপুর-কাটিহার প্যাসেঞ্জার।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কালিয়াগঞ্জ শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৪ ১৮:২৩
দাঁড়িয়ে রয়েছে ডাউন রাধিকাপুর-কাটিহার প্যাসেঞ্জার।

দাঁড়িয়ে রয়েছে ডাউন রাধিকাপুর-কাটিহার প্যাসেঞ্জার। —নিজস্ব চিত্র

বিহারের বারসই স্টেশন সংলগ্ন এলাকায় ট্রেনের ওভারহেড তার ছিঁড়ে বিপত্তি। এর ফলে মঙ্গলবার সকাল থেকেই উত্তর দিনাজপুরের রাধিকাপুর থেকে বারসইয়ের মধ্যে ব্যাহত হল ট্রেন চলাচল।

Advertisement

মঙ্গলবার উত্তর-পূর্ব সীমান্ত রেলের অন্তর্ভুক্ত বারসই স্টেশনের কাছে ২৫ হাজার ভোল্টের বিদ্যুতের তার ছিঁড়ে যায়। কালিয়াগঞ্জ রেল স্টেশনে দাঁড়িয়ে পড়ে ডাউন রাধিকাপুর-কাটিহার প্যাসেঞ্জার। বিপাকে পড়েন যাত্রীরা। পার্থ চক্রবর্তী নামের এক রেলযাত্রী জানান, রায়গঞ্জ আদালতে যেতে গিয়ে বিপদে পড়েছেন তিনি। আর এক যাত্রী কমলেশ সরকার বলেন, “বেসরকারি সংস্থায় কাজ করি। ১১টায় অফিসে ঢুকতে হবে। কালিয়াগঞ্জেই সাড়ে ১০টা বেজে গেল।

কালিয়াগঞ্জ স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন মাস্টার বিশ্বজিৎ বর্মণ বলেন, বিহারের বারসই সংলগ্ন এলাকায় রেলের ২৫ হাজার ভোল্টের বিদ্যুতের তার ছিঁড়ে পড়ার কারণে কালিয়াগঞ্জ স্টেশনে রাধিকাপুর-কাটিহার ০৫৭২৭ ডাউন প্যাসেঞ্জার ট্রেনটি আটকে ছিল। সংস্কারের কাজ হওয়ার পরে ট্রেনটি ছাড়‌ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement