Murder Case

কালিয়াচকে আম বাগানে পড়ে নগ্ন দেহ, হাতে-মুখে গভীর ক্ষত, পাশেই পড়ে রয়েছে মাদক

স্থানীয় একটি সূত্র বলছে, বছর ১৫ আগে বাংলাদেশ থেকে পালিয়ে এসেছিলেন বরকত আলি। বেশ কিছু দিন আত্মগোপন করে ছিলেন জামাইয়ের বাড়িতে। এখানে ব্রাউন সুগার বিক্রি করতেন। তাঁরই দেহ মেলে রবিবার।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কালিয়াগঞ্জ শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১৯:৫৭
Row over naked body found in Kaliacha of Malda

—প্রতীকী চিত্র।

রেল স্টেশনের অদূরে একটি আমবাগান থেকে রক্তাক্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য মালদহের কালিয়াচক থানা এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম বরকত আলি। তদন্তকারীদের অনুমান, মাদক কারবারে লেনদেন সংক্রান্ত কারণে এই খুন।

স্থানীয় সূত্রে খবর, মালদহের কালিয়াচক থানার জামিরঘাটা স্টেশন থেকে কয়েক কিলোমিটার দূরে গন্ধর্ব গ্রামের একটি আম বাগানে একটি নগ্ন, ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে পুলিশ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কালিয়াচক থানার পুলিশ। দেহ উদ্ধারের পর তা ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে, দুপুর আড়াইটে নাগাদ দেহ উদ্ধার করে তারা। তদন্তকারীদের অনুমান, বেআইনি মাদক কারবার ব্যবসায়ীর লেনদেন সংক্রান্ত কারণে এই খুন। দেহের প্রাথমিক পরীক্ষার পর অনুমান করা হচ্ছে, ধারালো কোনও বস্তু দিয়ে এলোপাথাড়ি আঘাত করা হয়েছে। বরকতের মাথা, মুখ এবং হাতে ক্ষত রয়েছে।

Advertisement

তদন্তকারীরা আরও জানান, ঘটনাস্থলেই ছড়িয়ে ছিল মাদক। বরকত বেআইনি মাদক কারবারের জড়িত ছিল বলে মনে করা হচ্ছে। জামিরঘাটা স্টেশন সংলগ্ন আম বাগানেই বসত মাদক কারবারের আসর। বরকত থাকতেন কালিয়াচক থানার গয়েশবাড়ি কিশানটোলা এলাকায়। স্থানীয় একটি সূত্র বলছে, বছর ১৫ আগে বাংলাদেশ থেকে পালিয়ে এসেছিলেন বরকত। বেশ কিছু দিন আত্মগোপন করে ছিলেন জামাইয়ের বাড়িতে। গোপনে তিনি ব্রাউন সুগার বিক্রি করতেন। এ নিয়ে জেলা পুলিশ সুপার প্রদীপকুমার যাদব বলেন, ‘‘তদন্ত শুরু হয়েছে। তবে এখনও স্পষ্ট নয়, ঠিক কারণে খুন হয়েছেন ওই ব্যক্তি।’’

আরও পড়ুন
Advertisement