Drug

পুলিশের চোখ এড়াতে পারল না পুষ্পা, কোটি কোটি টাকার মাদক-সহ জালে শিলিগুড়ির যুবক

শিলিগুড়ি মহকুমা পরিষদের মাটিগাড়ার আঠারোখাই গ্রাম পঞ্চায়েতের সাধন মোড় এলাকায় মাদক কারবারি পুষ্পা মণ্ডলের বাড়িতে অভিযান চালায় পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে কোটি কোটি টাকার মাদক।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ১৬:৩৫
মাদক-সহ ধৃত।

মাদক-সহ ধৃত। প্রতীকী চিত্র।

নাম পুষ্পা মণ্ডল। পেশায় মাদক ব্যবসায়ী। পুলিশের চোখে ধুলো দিয়ে দিব্যি কারবার চালিয়ে যাচ্ছিল পুষ্পা। সকলের অলক্ষ্যে থেকে শিলিগুড়ি-সহ আশপাশের এলাকায় মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল সে। দীর্ঘ দিন ধরেই তাকে খুঁজছিল পুলিশ। অবশেষে রবিবার তাকে গ্রেফতার করল শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের স্পেশাল অপারেশন গ্রুপ (এসওজি)। পুষ্পার সঙ্গে আরও কয়েক জনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ ব্রাউন সুগার।

গোপন সূত্রে খবর পেয়ে এসওজি শিলিগুড়ি মহকুমা পরিষদের মাটিগাড়ার আঠারোখাই গ্রাম পঞ্চায়েতের সাধন মোড় এলাকায় পুষ্পার বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে বাজেয়াপ্ত করা হয়েছে ১ কেজি ছ'শো গ্রাম ব্রাউন সুগার। পাশাপাশি ৬ জনকে প্রাথমিক ভাবে গ্রেফতার করে এসওজি। তাদের মধ্যে রয়েছেন পুষ্পা। এ ছাড়া রাজু সরকার, দীপঙ্কর মণ্ডল, বিনোদ প্রসাদ এবং ভরত মণ্ডল নামে আরও ৪ জনকে গ্রেফতার করা হয়েছে৷ সেই দলে ছিল আরতি মণ্ডল নামে এক মহিলাও। ভরত এবং আরতি মালদহের কালিয়াচকের বাসিন্দা। পাশাপাশি খড়িবাড়ির বাতাসিতেও আরও একটি বাড়ি রয়েছে তাদের। বাকিরা সকলে মাটিগাড়ার বাসিন্দা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বহু দিন ধরেই পুষ্পার খোঁজ চালাচ্ছিল পুলিশ। শিলিগুড়ি-সহ আশপাশের এলাকায় মাদক কারবারের পান্ডা হয়ে উঠেছিল সে। ভরত এবং আরতি রবিবার মালদহের কালিয়াচক থেকে ব্রাউন সুগার নিয়ে মাটিগাড়ায় পুষ্পার বাড়িতে পৌঁছেছিল। এর পরই অভিযান চালায় পুলিশ। ঘটনাস্থলে বিনোদ প্রসাদ নামে এক ক্রেতাও উপস্থিত ছিল। শেষ পর্যন্ত ৬ জনকে হাতেনাতে ধরে পুলিশ। উদ্ধার হওয়া ব্রাউন সুগারের বাজারমূল্য তিন কোটি টাকা।

আরও পড়ুন
Advertisement