Cooch Behar

বন্দি পালাল ঘুলঘুলি দিয়ে! অসুস্থ হয়ে পড়ায় ভর্তি করা হয় কোচবিহার মেডিক্যাল কলেজে

পুলিশ সূত্রে খবর, পলাতক বন্দির নাম সমীর চৌহান। তার বাড়ি কোচবিহারের ১৬ নম্বর ওয়ার্ডের ফাঁসির ঘাট এলাকায়। ১৯ বছরের ওই বিচারাধীন আসামি জেল হেফাজতে থাকাকালীন অসুস্থ হয়ে পড়ে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৩ ২৩:০১
পলাতক বন্দির খোঁজে চলছে তল্লাশি।

পলাতক বন্দির খোঁজে চলছে তল্লাশি। —নিজস্ব চিত্র।

কোচবিহার মেডিক্যাল কলেজের পুলিশ সেল থেকে পালিয়ে গেল এক বিচারাধীন বন্দি। শুক্রবার এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য পুলিশ মহলে। হাসপাতাল সূত্রে খবর, জেল হেফাজতে থাকা ওই আসামি শৌচাগারের ঘুলঘুলি দিয়ে পালিয়ে যায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, পলাতক বন্দির নাম সমীর চৌহান। তার বাড়ি কোচবিহারের ১৬ নম্বর ওয়ার্ডের ফাঁসির ঘাট এলাকায়। ১৯ বছরের ওই বিচারাধীন আসামি জেল হেফাজতে থাকাকালীন অসুস্থ হয়ে পড়ে। তাকে কোচবিহার মেডিক্যাল কলেজে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছিল। সেখানেই পুলিশ সেলের শৌচাগারের ঘুলঘুলি দিয়ে পালিয়ে যায় সে। ইতিমধ্যে ওই বন্দির খোঁজে নানা জায়গায় তল্লাশি শুরু করেছে পুলিশ।

এ নিয়ে কোচবিহারের পুলিশ সুপার দ্যুতিমান ভট্টাচার্য বলেন, ‘‘জেল হেফাজতে থাকাকালীন অসুস্থ হয়ে পড়ে ওই বন্দি। মেডিক্যাল কলেজের পুলিশ সেলে ভর্তি ছিল সে। শুক্রবার সন্ধ্যার পর পুলিশ সেলের বাথরুমের ভেন্টিলেটর ভেঙে পালিয়ে যায়। পুলিশ তার খোঁজে তল্লাশি শুরু করেছে।’’

আরও পড়ুন
Advertisement