Fraud

গাড়ি ভাড়া নিয়ে ‘প্রতারণা’! গঙ্গারামপুরে গ্রেফতার এক মহিলা

ধৃতের নাম শ্রাবণী সাহা। অভিযোগ, অন্তত ২০-৩০ জন গাড়ির মালিকের সঙ্গে প্রতারণা করেছেন। তাঁদের অনেকের গাড়িও বিক্রি করে দিয়েছেন ভিন্‌ রাজ্যে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গঙ্গারামপুর শেষ আপডেট: ০৭ জুন ২০২৪ ১৬:২৫

—ফাইল চিত্র।

গাড়ি ভাড়া নিয়ে প্রতারণার অভিযোগে দক্ষিণ দিনাজপুরে গ্রেফতার এক বধূ। ধৃতের নাম শ্রাবণী সাহা। অভিযোগ, অন্তত ২০-৩০ জন গাড়ির মালিকের সঙ্গে প্রতারণা করেছেন। তাঁদের অনেকের গাড়িও বিক্রি করে দিয়েছেন ভিন্‌ রাজ্যে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শ্রাবণী গঙ্গারামপুরের বংশীহারির বাসিন্দা। তিনি পেশায় ব্যবসায়ী। নিজেকে আইনজীবী বলে দাবি করতেন। যদিও সে কথা অস্বীকার করেছে বংশীহারি বার অ্যাসোসিয়েশন। শ্রাবণীর বিরুদ্ধে অভিযোগ, মাসিক চুক্তিতে গাড়ি ভা়ড়া নিতেন তিনি। কয়েক জনের টাকা মেটালেও অনেকেই তাঁর কাছ থেকে ভাড়ার টাকা পেতেন। টাকা মিটিয়ে দেওয়ার কথা বলে বৃহস্পতিবার দুপুরে তাঁদের গঙ্গারামপুর মহকুমা আদালতে ডেকে পাঠান শ্রাবণী। সময় মতো গাড়ির মালিকেরা এলেও তাঁদের সকলে টাকা পাননি। এর পরেই তাঁরা রাতে বংশীহারি থানায় শ্রাবণীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। তার ভিত্তিতেই মহিলাকে গ্রেফতার করা হয়েছে।

এসডিপিও দীপাঞ্জন ভট্টাচার্য বলেন, ‘‘অভিযুক্তের নামে একাধিক ব্যক্তি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ কেস শুরু করেছে। তদন্ত শুরু করেছে বংশিহারি থানার পুলিশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement