Murder

Murder: দ্বিতীয় স্ত্রীর প্রথম স্বামী পিটিয়ে মারলেন শিলিগুড়ির বিজেপি নেতাকে

সাহারাম বর্মণ নামে ওই বিজেপি নেতা নির্মলজোতের দুর্গা মন্দির এলাকার বাসিন্দা। তাঁর একটি করাতকল রয়েছে ওই এলাকায়। সেখানেই হানা দেয় অভিযুক্ত।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ০৭ মে ২০২২ ১৮:১৬
করাতকল মালিক সাহারাম বর্মণকে পিটিয়ে খুন।

করাতকল মালিক সাহারাম বর্মণকে পিটিয়ে খুন। —নিজস্ব চিত্র।

বিজেপির এক নেতাকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল তাঁর দ্বিতীয় স্ত্রীর প্রথম পক্ষের স্বামীর বিরুদ্ধে। এই ঘটনা শিলিগুড়ির ফাঁসিদেওয়া ব্লকের রাঙাপানির নির্মলজোত এলাকায়। ঘটনার পর চম্পট দিয়েছিল অভিযুক্ত। পরে অবশ্য সে ফাঁসিদেওয়া থানায় আত্মসমর্পণ করে।
সাহারাম বর্মণ নামে ওই বিজেপি নেতা নির্মলজোতের দুর্গা মন্দির এলাকার বাসিন্দা। তাঁর একটি করাতকল রয়েছে ওই এলাকায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শনিবার সকালে পলাশ রায় নামে এক ব্যক্তি ওই এলাকায় হাজির হয়ে সাহারামের উপর চড়াও হয়। তাঁকে চ্যালাকাঠ দিয়ে পলাশ পিটিয়ে খুন করে বলে অভিযোগ। ঘটনায় হকচকিয়ে যান স্থানীয়রা। তাঁরা ঘটনাস্থলে পৌঁছতেই পলাশ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে অবশ্য পলাশ ফাঁসিদেওয়া থানায় আত্মসমর্পণ করে। পলাশ ফাঁসিদেওয়ারই টাওয়াজোত এলাকার বাসিন্দা।

সাহারাম স্থানীয় বিজেপি নেতা। তিনি এলাকার শক্তিকেন্দ্র প্রমুখ ছিলেন। পুলিশের প্রাথমিক তদন্তে ধারণা, সাহারামের উপর পলাশের ব্যক্তিগত আক্রোশ ছিল। তদন্তে জানা গিয়েছে, পলাশের স্ত্রী ভারতী বর্মণের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি হয়েছিল সাহারামের। এর পর ভারতীকে নিয়ে পালিয়ে আসেন সাহারাম। সাহারামের রাঙাপানি এলাকায় একটি বাড়ি রয়েছে। তা সত্ত্বেও করাতকল লাগোয়া আরও একটি বাড়ি তৈরি করেন তিনি। সেখানেই ভারতীকে নিয়ে থাকতেন তিনি। তবে এই ঘটনার পর থেকে সাহারামের উপর পলাশের আক্রোশ তৈরি হয়েছিল বলে মনে করা হচ্ছে। তার জেরেই এই খুন বলে মনে করা হচ্ছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement