Leopard attack

জলপাইগুড়িতে চলন্ত স্কুটির উপর লাফ দিয়ে ঘাড়ে কামড়, চিতাবাঘের হামলায় হত প্রৌঢ়

সোমবার রাতে আইভিল চা বাগান থেকে কাজ সেরে বাড়ি ফিরছিলেন সফিকুল ইসলাম নামে এক প্রৌঢ়। সেই সময় আচমকা গাছ থেকে তাঁর চলন্ত স্কুটির উপর ঝাঁপিয়ে পরে চিতাবাঘ। মাথায় এবং ঘাড়ে কামড় বসায়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১৫:৫৫
A middle aged man killed by leopard attack near Aibhil Tea Garden in Matiali of Jalpaiguri

চিতাবাঘের হামলায় মৃত্যু। — ফাইল চিত্র।

চা-বাগানের রাস্তা দিয়ে বাড়ি ফেরার পথে চিতাবাঘের হামলায় মৃত্যু হল এক শ্রমিকের। মৃতের নাম সফিকুল ইসলাম (৫৫)। জলপাইগুড়ির মেটেলি এলাকার আইভিল চা-বাগানে সোমবার রাতের ঘটনা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে আইভিল চা-বাগান থেকে কাজ সেরে বাড়ি ফিরছিলেন সফিকুল। সেই সময় আচমকা গাছ থেকে তাঁর চলন্ত স্কুটির উপর ঝাঁপিয়ে পড়ে একটি চিতাবাঘ। তাঁর মাথায় এবং ঘাড়ে কামড় বসায়। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন সফিকুল। এর পর স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে নিয়ে যান নিকটবর্তী হাসপাতালে। কিন্তু তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাঁকে ভর্তি করানো হয় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। পথে মৃত্যু হয় তাঁর।

Advertisement

সফিকুল মেটেলির শালবাড়ি এলাকার বাসিন্দা। খুনিয়া স্কোয়াডের রেঞ্জার সজলকুমার দে বলেন, ‘‘আইভিল চা-বাগানে চলন্ত স্কুটির উপর চিতাবাঘের আক্রমণে মৃত্যু হয়েছে এক জনের। মৃতের পরিবার সরকারি নিয়ম অনুযায়ী আর্থিক সাহায্য পাবে।’’

তবে সোমবার রাতের ওই ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন
Advertisement