Girl missing

‘জীবন বিসর্জন দিতে যাচ্ছি’, হঠাৎ বাবার ফোনে মেয়ের মেসেজ! বালুরঘাটে কলেজ ছাত্রীর খোঁজে তল্লাশি শুরু

দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট থানা এলাকার ঘটনা। নিখোঁজ ছাত্রীর বাড়ি তপন ব্লকের করদহে। তিনি বালুরঘাট বিএড কলেজে পড়াশোনার জন্য মামাবাড়িতে থেকে পড়াশোনা করেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বালুরঘাট শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৪ ১৮:৪৪

—নিজস্ব চিত্র।

টিউশন পড়তে যাবে জানিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন কন্যা। তার পর দুপুরের দিকে হঠাৎ বাবার ফোনে তাঁর বার্তা আসে, ‘‘জীবন বিসর্জন দিতে যাচ্ছি, আমার ব্যাগ ও মোবাইল হনুমান মন্দির থেকে তুলে নিয়ো।’’ তার পর থেকেই আর খোঁজ নেই তৃতীয় বর্ষের কলেজ ছাত্রীর!

Advertisement

দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট থানা এলাকার ঘটনা। নিখোঁজ ছাত্রীর বাড়ি তপন ব্লকের করদহে। তিনি বালুরঘাট বিএড কলেজে পড়াশোনার জন্য মামাবাড়িতে থেকে পড়াশোনা করেন। পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার পড়তে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরোনোর পর থেকেই নিখোঁজ ওই তরুণী। এর পরেই বাবার ফোনে মেয়ের বার্তা পৌঁছয়। পরিবারের তরফে তখনই মেয়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু কোনও রকম ভাবেই যোগাযোগ করা যায়নি। এর পরেই বালুরঘাট থানায় বিষয়টি জানানো হয়। তার পর শুক্রবার সকাল থেকে বালুরঘাটের আত্রেয়ী নদীতে তল্লাশি শুরু করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, তরুণীর ফোন থেকে বাবাকে পাঠানো বার্তায় লেখা ছিল, তাঁর ব্যাগ ও মোবাইল হনুমান মন্দিরে পাওয়া যাবে। বালুরঘাট শহরের আত্রেয়ী সেতুর কাছে একটি হনুমান মন্দির রয়েছে। কিন্তু সেখান থেকে কোনও ব্যাগ বা মোবাইল উদ্ধার হয়নি। তরুণী আদৌ নদীতে ঝাঁপ দিয়েছেন কি না, তা নিয়ে দ্বিমত রয়েছে। তদন্তকারীদের একাংশ দাবি, তাঁকে অপহরণ করা হতে পারে বা তিনি নিজে কোথাও চলে গিয়ে থাকতে পারেন। কোনও সম্ভাবনাই উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

আরও পড়ুন
Advertisement