Missing

ভাইকে অপহরণ করেছে! বলছেন কেরলগামী ট্রেন থেকে মালদহে নিখোঁজ কিশোরের দিদি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিখোঁজ কিশোরের নাম মনিরুদ্দিন। তাঁর বাড়ি অসমের নগাঁও জেলার কলিয়াবর থানা এলাকায়। দিদি, জামাইবাবু এবং পরিবারের আরও দুই সদস্যের সঙ্গে কেরলে কাজে যাচ্ছিল সে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১৯:১১
নিখোঁজ কিশোরের দিদি নাজিমার দাবি, ভাইকে অপহরণ করা হয়েছে।

নিখোঁজ কিশোরের দিদি নাজিমার দাবি, ভাইকে অপহরণ করা হয়েছে। নিজস্ব চিত্র।

পরিবারের সঙ্গে কেরলে কাজে যাচ্ছিল ১৬ বছরের এক কিশোর। পথে ট্রেন থেকে নিখোঁজ! ৫ দিন ধরে মালদহ টাউন স্টেশনে ওই কিশোরের অপেক্ষায় বসে রয়েছেন পরিবারের সদস্যেরা। মালদহ রেল পুলিশ (জিআরপি)-এর কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন তাঁরা। অভিযোগ, ওই কিশোরকে কেউ অপহরণ করেছেন। মালদহ টাউন স্টেশনে কিশোরের ছবি দিয়ে খোঁজ শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিখোঁজ কিশোরের নাম মনিরুদ্দিন। তাঁর বাড়ি অসমের নগাঁও জেলার কলিয়াবর থানা এলাকায়। দিদি নাজিমা খাতুন ও জামাইবাবু রফিকুল ইসলাম এবং পরিবারের আরও দুই সদস্যের সঙ্গে কেরলে কাজে যাচ্ছিল সে। গত ৯ অক্টোবর অসমের হোজাই স্টেশন থেকে কন্যাকুমারী এক্সপ্রেসে ওঠে ওই কিশোর। ১০ অক্টোবর মালদহ টাউন স্টেশনে পৌঁছয় ট্রেনটি। সেখানে একসঙ্গে খাওয়াদাওয়া করে মনিরুদ্দিনরা।

Advertisement

ট্রেন ছাড়ার আগের মুহূর্তে কিশোরের দিদি লাজিমা খাতুন লক্ষ করেন, তাঁর ভাই ট্রেনে নেই। তার পর থেকে শুরু হয় খোঁজ। ভাইকে ট্রেনে না পেয়ে মালদহ টাউন স্টেশনে নেমে পড়েন তাঁরা। জিআরপিতে লিখিত অভিযোগ করেন। ৫ দিন কেটে গেলেও ভাইয়ের খোঁজ মেলেনি। সেই থেকে মালদহ টাউন স্টেশনেই বসে রয়েছেন সকলে। নাজিমা খাতুন বলেন, ‘‘আমার ভাই একা কোথাও যেতে পারবে না কারণ ওর কাছে টাকাপয়সা নেই। আমাদের ধারণা আমার ভাইকে কেউ অপহরণ করে কোথাও নিয়ে চলে গিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement