Couple Arrest

বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিকের বাড়ি ভাঙচুর! গ্রেফতার প্রেমিকা, পাল্টা অভিযোগে ধৃত যুবকও

তরুণীর বিরুদ্ধে বাড়ি ভাঙচুরের অভিযোগ নিয়ে থানায় যায় যুবকের পরিবার। অন্য দিকে, তরুণীও পাল্টা অভিযোগ দায়ের করেন। তার পর দু’জনকেই গ্রেফতার করে পুলিশ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ১৭:৩৩
arrest

—প্রতিনিধিত্বমূলক ছবি।

কথা রাখেনি প্রেমিক। এই অভিযোগে যুবকের বাড়িতে চড়াও হয়ে অবাধে ভাঙচুর চালালেন এক যুবতী। তাঁর অভিযোগ, ‘‘কাজের প্রতিশ্রুতি দিয়ে প্রেমের জলে ফাঁসিয়ে লাগাতার সহবাস করেছেন প্রেমিক। কিন্তু এখন আর বিয়ে করতে চাইছেন না।’’ তরুণীর আরও অভিযোগ, বিয়ের জন্য চাপ দেওয়ায় তাঁকে একটি কাজ থেকেও সরিয়ে দেওয়া হয়েছে। মুর্শিদাবাদের ফরাক্কার ঘটনা।

Advertisement

শনিবার পরিবারের লোকজনকে নিয়ে অভিযুক্ত যুবকের বাড়িতে ওই যুবতী চড়াও হন বলে অভিযোগ। তরুণীর বিরুদ্ধে বাড়ি ভাঙচুরের অভিযোগ নিয়ে থানায় যায় যুবকের পরিবার। অন্য দিকে, তরুণীও পাল্টা অভিযোগ দায়ের করেন। তার পর দু’জনকেই গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, যুবকের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের হওয়ায় তাঁকে গ্রেফতার করা হয়েছে। অন্য দিকে, ধৃত যুবকের পরিবারের তরফে দায়ের করা অভিযোগের ভিত্তিতে তরুণীকেও পাকড়াও করেছে পুলিশ।

গ্রেফতারির আগে যুবক দাবি করেন, মিথ্যা অভিযোগ তুলে তাঁর বাড়িতে গিয়ে ভাঙচুর চালিয়েছেন ওই যুবতী। আচমকাই তাঁর বাড়িতে পৌঁছে গিয়েছিলেন তরুণী এবং তাঁর আত্মীয়েরা। তিনি তখন বাড়িতে ছিলেন না। তাঁর অনুপস্থিতির সুযোগ নিয়ে বাড়ি এবং বাড়ির আসবাবপত্র তছনছ করা হয়। তার পরেই থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তাঁর মা। পাল্টা তরুণীর দাবি, যুবকের সঙ্গে তাঁর দীর্ঘ দিনের সম্পর্ক। তাঁকে কাজ পাইয়ে দেওয়া এবং বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বেশ কয়েক বার শারীরিক সম্পর্ক স্থাপন করেন অভিযুক্ত। কিন্তু পরে বিয়ে করতে বেঁকে বসেছেন ‘প্রেমিক’। তাঁর অভিযোগের বিস্তারিত বর্ণনা দিয়ে থানায় অভিযোগ করেন তিনি। পুলিশ সূত্রে খবর, দু’জনের অভিযোগের ভিত্তিতে দু’জনকেই গ্রেফতার করা হয়েছে। দু’পক্ষের অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন, ‘‘লিখিত অভিযোগ পেলে তদন্ত করাটা নিয়ম। নিয়মমাফিক তদন্ত হচ্ছে।’’

আরও পড়ুন
Advertisement