Accidental Deaths

চায়ের ঠেক থেকে ফেরার পথে দুর্ঘটনা! মুর্শিদাবাদে বেপরোয়া গতির বলি দুই যুবক, আশঙ্কাজনক এক

মঙ্গলবার রাতে দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় রাসেল শেখ নামে বাইক আরোহীদের এক জনের। বাকি দু’জনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন স্থানীয়েরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হরিহরপাড়া (মুর্শিদাবাদ) শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৪ ১৬:৫৮

— প্রতীকী চিত্র।

বেপরোয়া গতির বলি দুই যুবক। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরও এক জন। মঙ্গলবার রাতে একটি বাইক দুর্ঘটনায় অকালে ঝরল দু’টি প্রাণ। মুর্শিদাবাদের হরিহরপাড়া থানা এলাকার ঘটনা।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার রাতে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার বারুইপাড়া মাঠপাড়া এলাকায় দুর্ঘটনা হয়। হরিহরপাড়ার কাশিমনগর এলাকার বাসিন্দা তিন যুবক কাটাবাগানে একটি দোকানে চা খাওয়ার জন্য বেরিয়েছিলেন। বাইক চালাচ্ছিলেন এক যুবক। পিছনের আসনে বসেছিলেন তাঁর দুই বন্ধু। চা খেয়ে ফেরার পথে মাঠপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়িতে ধাক্কা মারে বাইকটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় রাসেল শেখ নামে বাইক আরোহীদের এক জনের। বাকি দু’জনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন স্থানীয়েরা। গুরুতর আহত অবস্থায় দুই যুবককে প্রথমে বহড়ান হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। পরে তাঁদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল। সেখানে মৃত্যু হয় সুমন শেখ নামে আরও এক যুবকের।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় হরিহরপাড়া থানার পুলিশ। রাসেলের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে। স্থানীয়দের দাবি, দ্রুত গতিতে বাইক চালানোর ফলেই এই দুর্ঘটনা। পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যে দুই মৃতের পরিবারকে খবর পাঠানো হয়েছে। বাকি এক জন এখনও মুর্শিদাবাদ মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর শারীরিক অবস্থাও আশঙ্কাজনক বলে খবর। কী ভাবে ওই দুর্ঘটনা হল, তার কারণ খুঁজতে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement