Electrocuted

হোটেলের ছাদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু রাঁধুনির, তারে ঝুলে দেহ! পুলিশের দিকে ইটবৃষ্টি হাওড়ার গড়চুমুকে

হাওড়ার গড়চুমুক পর্যটনকেন্দ্রের ঠিক গেটের সামনে দিয়ে গিয়েছে হাই ভোল্টেজ বিদ্যুতের তার। তার অনতিদূরে রয়েছে একটি হোটেল। বুধবার হোটেলের এক রাঁধুনি ছাদে কাপড় শুকোতে গিয়েছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
উলুবেড়িয়া শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৪ ১৬:০২
Electrocuted

দীর্ঘ ক্ষণ পর উদ্ধার করা হয় ওই হোটেলকর্মীকে। —নিজস্ব চিত্র।

হাওড়ার উলবেড়িয়ার গড়চুমুক পর্যটনকেন্দ্রের সামনে উচ্চ পরিবাহী (হাই ভোল্টেজ) বিদ্যুতের তারের সংস্পর্শে আসায় মৃত্যু হল এক হোটেলকর্মীর। বুধবার ওই বিদ্যুতের তারে দীর্ঘ ক্ষণ ঝুলতে দেখা যায় তাঁকে। পরে ওই হোটেলকর্মীর দেহ উদ্ধার করেন স্থানীয়েরা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলে তাদের ঘিরে বিক্ষোভ শুরু করেন স্থানীয় বাসিন্দারা। পুলিশকে লক্ষ্য করে ইট ছুড়তে শুরু করেন তাঁরা। উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে শেষ পর্যন্ত লাঠিচার্জ করতে হয় পুলিশকে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, হাওড়ার গড়চুমুক পর্যটনকেন্দ্রের ঠিক গেটের সামনে দিয়ে গিয়েছে উচ্চ পরিবাহী বিদ্যুতের তার। আর তার অনতিদূরেই রয়েছে দোতলা হোটেল। বুধবার সকালে ওই হোটেলের এক রাঁধুনি ছাদে কাপড় শুকোতে গিয়েছিলেন। ওই সময় কোনও ভাবে তাঁর শরীর বৈদ্যুতিক তারের সংস্পর্শে চলে আসে। সঙ্গে সঙ্গে ঝলসে যায় হোটেলকর্মীর দেহ। বিদ্যুতের তারে বেশ কিছু ক্ষণ ঝুলতে থাকেন তিনি। ওই ভাবে দেহ ঝুলতে দেখে চমকে যান পথচলতি মানুষজন। শুরু হয় উদ্ধারকাজ। এর মধ্যে খবর পেয়ে শ্যামপুর থানার পুলিশ দেহ উদ্ধার করতে গিয়েছিল। কিন্তু উত্তেজিত জনতা তাদের ঘিরে বিক্ষোভ শুরু করে। হোটেল ভাঙচুরের চেষ্টা করা হয়। পাল্টা লাঠিচার্জ করে পুলিশ। নামাতে হয় র‌্যাফও।

পুলিশ সূত্রে খবর, আপাতত পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। পাশাপাশি, ওই হোটেলটির কাগজপত্র বৈধ আছে কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। অন্য দিকে, এই ঘটনার পর হোটেলের কর্মচারীরা পালিয়ে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement