drowning

খেলতে গিয়ে অঘটন! মুর্শিদাবাদের ইসলামপুরে পুকুরে ডুবে একসঙ্গে তিন শিশুর মৃত্যু

পুলিশ সূত্রে খবর, শনিবার দুর্ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ইসলামপুরের হেড়ামপুর পঞ্চায়েতের গোয়াস মাঠপাড়ায়। মৃতদের নাম তমান্না খাতুন (৭), মাবিয়া খাতুন (৭) এবং জার্জিসা খাতুন (৯)।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ইসলামপুর শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৪ ১৩:০৩

— প্রতীকী চিত্র।

খেলতে গিয়ে অঘটন। পুকুরে ডুবে একসঙ্গে মৃত্যু হল তিন শিশুর। মুর্শিদাবাদের ইসলামপুরের হেড়ামপুর পঞ্চায়েতের গোয়াস মাঠপাড়া এলাকার ঘটনা। এই ঘটনায় শোকস্তব্ধ গোটা গ্রাম। পুলিশ সূত্রে খবর, মৃতদের মধ্যে দুই শিশু সম্পর্কে তুতো বোন। বাকি এক জন প্রতিবেশী।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শনিবার দুর্ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ইসলামপুরের হেড়ামপুর পঞ্চায়েতের গোয়াস মাঠপাড়ায়। মৃতদের নাম তমান্না খাতুন (৭), মাবিয়া খাতুন (৭) এবং জার্জিসা খাতুন (৯)। পরিবার সূত্রে জানা গিয়েছে, পাটের ক্ষেতে খেলছিল কয়েক জন শিশু। বাকিরা বাড়ি ফিরলেও তিন শিশু তখনও খেলাধুলা করছিল। কোনও ভাবে তিন জনেই পুকুরে পড়ে যায়। ডুবে যায় তারা।

ঘটনাস্থলে আরও এক নাবালক খেলাধুলা করছিল। সে গিয়ে বাড়ির সকলকে ডেকে আনে। প্রায় ঘণ্টাখানেক তল্লাশি চলে পুকুরে। তন্ন তন্ন করে পুকুরে নেমে খোঁজ চালান পরিবারের সদস্য এবং প্রতিবেশীরা। পরে তিনটি দেহই উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য তিনটি দেহ পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement