Accident

বন্ধুর বাড়িতে বেড়াতে গিয়ে ধুবুলিয়ায় দুর্ঘটনায় মৃত তিন, পাথরবোঝাই লরিতে ধাক্কা গাড়ির

নিহতেরা হলেন, দেবাশিস বিশ্বাস, নয়ন শর্মা এবং সৌগত কানু। নয়ন কৃষ্ণনগর কোতোয়ালি থানায় সিভিক ভলান্টিয়ার হিসাবে কর্মরত ছিলেন। বিজয় ভাস্কর নামে আর এক জন আহত।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ধুবুলিয়া শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৩ ১০:৫৯
Three died by an accident at Dhubulia of Nadia

প্রতিনিধিত্বমূলক ছবি।

পথদুর্ঘটনায় এক সিভিক ভলান্টিয়ার-সহ মৃত্যু হল তিন জনের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি এক জন। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে নদিয়ার ধুবুলিয়া থানার বাহাদুরপুর এলাকায়। আহতদের উদ্ধার করে প্রথমে ধুবুলিয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়। কিন্তু তাঁদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চার জনকেই শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসকেরা তিন জনকে মৃত বলে জানান।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতরা হলেন, দেবাশিস বিশ্বাস (৩৫), নয়ন সরকার (৩৭) এবং সৌগত কানু (৩১)। নয়ন কৃষ্ণনগর কোতোয়ালি থানায় সিভিক ভলান্টিয়ার হিসাবে কর্মরত ছিলেন। বিজয় ভাস্কর নামে আর এক জন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। ঘাতক গাড়ি দু’টিকে আটক করেছে পুলিশ। চালক মত্ত অবস্থায় থাকায় নিয়ন্ত্রণ হারিয়েই দুর্ঘটনা বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার গভীররাতে চার বন্ধু নিজস্ব একটি চার চাকা গাড়ি করে ঘুরতে বেরিয়েছিলেন। বাড়ি ফেরার পথে ধুবুলিয়ার বাহাদুরপুর এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের কাছে দাঁড়িয়ে থাকা একটি পাথরবোঝাই লরিতে নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে গাড়িটি। বিকট আওয়াজ শুনে ছুটে যান স্থানীয়েরা। তাঁরা উদ্ধারকাজ শুরু করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ধুবুলিয়া থানার পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দু’টিকে থানায় নিয়ে যায় পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, ওই চার যুবক মত্ত অবস্থায় ছিলেন। আহত বিজয় বলেন, ‘‘আমরা খড়্গপুর থেকে ধুবুলিয়ায় বন্ধুর বাড়িতে বেড়াতে এসেছিলাম। গাড়িতে আমরা সকলেই প্রায় ঘুমন্ত অবস্থায় ছিলাম। বিকট শব্দে ঘুম ভেঙে দেখি দুর্ঘটনা ঘটেছে।’’ কৃষ্ণনগর পুলিশ জেলার সুপার ঈশানী পাল জানিয়েছেন, দুর্ঘটনার তদন্ত চলছে।

আরও পড়ুন
Advertisement