Road Accident

মুর্শিদাবাদে বাসের ধাক্কা যাত্রীবোঝাই অটোয়, মৃত ২, আহত অন্তত চার জন

যশোহরির একটি হোটেলের কাছে দ্রুতগতিতে আসা বাসের সামনে এক পথচারী চলে আসেন। তাঁকে বাঁচাতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টো দিক থেকে আসা অটোতে ধাক্কা মারে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কান্দি শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ২০:৩৭
image of the accident site

দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে ঘটনাস্থল থেকে সরিয়ে নিয়ে যেতে আনা হয় ক্রেন। — নিজস্ব চিত্র।

মুর্শিদাবাদের কান্দিতে পথ দুর্ঘটনায় মৃত্যু হল দু’জনের। আহত অন্তত চার জন। শনিবার সন্ধ্যায় দুর্ঘটনাটি ঘটে কান্দি থানার যশোহরিতে। একটি বাস সোজা যাত্রীবোঝাই অটোয় ধাক্কা মারার ফলেই দুর্ঘটনা। কী কারণে দুর্ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

শনি সন্ধ্যায় প্রাণ কাড়ল দুর্ঘটনা। স্থানীয় সূত্রের খবর, শনিবার সন্ধ্যায় কান্দি থানার অন্তর্গত যশোহরিতে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় দু’জনের, আহত অন্তত চার জন। জানা গিয়েছে, কান্দি-সাঁইথিয়া রাজ্য সড়কের ওপর একটি বেসরকারি বাস একটি অটোকে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের। গুরুতর আহত হন চার জন। দু’জনের দেহ উদ্ধার করে নিয়ে আসা হয়। চিকিৎসার জন্য ভর্তি করা হয় কান্দি মহকুমা হাসপাতালে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

Advertisement

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, একটি যাত্রিবোঝাই অটো কান্দি থেকে কুলির দিকে যাচ্ছিল। উল্টো দিক থেকে কান্দির দিকে আসছিল একটি বেসরকারি বাস। কান্দি থানার অন্তর্গত যশোহরি এলাকায় বাসটি সজোরে অটোটিকে ধাক্কা মারে। যার ফলে গুরুতর ভাবে আহত হন চার জন এবং মৃত্যু হয় দু’জনের। এখনও পর্যন্ত মৃতদের পরিচয় পাওয়া যায়নি। কী কারণে দুর্ঘটনা তা খতিয়ে দেখছে পুলিশ।

অটোর এক যাত্রী আলিম মিয়ার দাবি, অটোর কোনও দোষ ছিল না। বাসটি অস্বাভাবিক গতিতে এসে অটোয় ধাক্কা মারে। অন্য দিকে ঘটনার প্রত্যক্ষদর্শী মোস্তাফা হোসেন বলেন, ‘‘বাস ও অটো দুটিই অস্বাভাবিক গতিতে চলছিল। যশোহরিতে একটি হোটেলের সামনে বাসের সামনে এক পথচারী চলে আসেন। বাসটি তাঁকে বাঁচাতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো দিক থেকে আসা অটোতে ধাক্কা মারে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement