Nine arrested in Bangladesh Border

ভারতে অনুপ্রবেশ! নদিয়ার বাংলাদেশ সীমান্তে ন’জনকে গ্রেফতার করল পুলিশ

পুলিশ সূত্রের খবর, গত ১৬ মার্চ রাতে হাঁসখালি থানার পুলিশ গোপন সূত্রে খবর পায় যে, বাংলাদেশ সীমান্ত পেরিয়ে একাধিক নারী ও পুরুষ ভারতে প্রবেশ করেছেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৪ ১০:৪৫

—প্রতীকী ছবি।

সীমান্ত পেরিয়ে অবৈধ ভাবে ভারতীয় ভূখণ্ডে ঢোকার অভিযোগে ন’জন বাংলাদেশি নাগরিককে গ্রেফতার করল পুলিশ। নদিয়ার বাংলাদেশ সীমান্তবর্তী হাঁসখালি থানা এলাকার ঘটনা। ধৃতদের রবিবার আদালতে হাজির করানো হয়। বিচারক তাঁদের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

Advertisement

পুলিশ সূত্রের খবর, গত ১৬ মার্চ রাতে হাঁসখালি থানার পুলিশ গোপন সূত্রে খবর পায় যে, বাংলাদেশ সীমান্ত পেরিয়ে একাধিক নারী ও পুরুষ ভারতে প্রবেশ করেছেন। হাঁসখালি থানা এলাকার গ্যারাপোতায় এক আত্মীয়ের বাড়িতে আস্তানা গেঁড়েছেন ন’জন বাংলাদেশি। এর পরেই শনিবার দিনভর তল্লাশি চালিয়ে গ্যারাপোতা থেকে ন’জন বাংলাদেশি নাগরিককে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ধৃতদের মধ্যে ছ’জন পুরুষ ও তিন জন মহিলা ভারতে প্রবেশ করেছিলেন। তাঁদের কেউ ভারতে প্রবেশের বৈধ নথি দেখাতে পারেননি বলে পুলিশের দাবি। তাঁদের সঙ্গে আরও কেউ এ দেশে প্রবেশ করেছেন কি না। তা জানতে শুরু হয়েছে তল্লাশি। রবিবার ধৃতদের রানাঘাট মহকুমা আদালতে হাজির করায় হাঁসখালি থানার পুলিশ।

আরও পড়ুন
Advertisement