Puja Guide Map 2023

চতুর্থী থেকে বেশ কিছু রাস্তায় ‘নো এন্ট্রি’ বহরমপুরে, প্রকাশিত হল পুজোর গাইডম্যাপ

পুজোর সময় সাধারণ মানুষের নিরাপত্তার জোর দেওয়া হয়েছে প্রশাসনের পক্ষ থেকে। শনিবার সন্ধ্যায় বহরমপুরে পুজোর গাইডম্যাপ প্রকাশ করা হয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ২৩:৪৮
An image of no entry

—প্রতীকী চিত্র।

চতুর্থী থেকেই পুজোর কটা দিন বহরমপুরের রাস্তায় ট্রাফিক নিয়ন্ত্রণ করা হবে। পুজোর সময় সাধারণ মানুষের নিরাপত্তার জোর দেওয়া হয়েছে প্রশাসনের পক্ষ থেকে। শনিবার সন্ধ্যায় বহরমপুরে পুজোর গাইডম্যাপ প্রকাশ করা হয়। মুর্শিদাবাদ পুলিশ জেলার পুলিশ সুপার সুর্যপ্রতাপ যাদব, অ্যাডিশনাল এসপি ট্রাফিক পাপিয়া সুলতানা-সহ প্রশাসনিক আধিকারিকদের উপস্থিতিতে পুজোর গাইডম্যাপ প্রকাশ করা হল।

Advertisement

মুলত, কোথায় নো-এন্ট্রি, ট্রাফিক সিগন্যালিং সিস্টেম, সমস্ত কিছুর গাইডলাইন তুলে ধরা হয়েছে গাইডম্যাপে। সাধারণ মানুষকে পুজোর নির্দেশিকা নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর দেওয়া হয়েছে প্রশাসনের পক্ষ থেকে। পুজোর সময় মানুষের নিরাপত্তা ও ভিড় নিরন্ত্রণে থাকবে পুলিশি ব্যবস্থাও।

অতিরিক্ত এসপি (ট্রাফিক) পাপিয়া সুলতানা জানান, চতুর্থী থেকে শহরে সেই সব গাড়িই আসবে, যে গাড়িতে করে মানুষ পুজো দেখতে আসবেন। মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সূর্যপ্রতাপ যাদব জানান, পুজোর গাইডম্যাপে পার্কিং, রাস্তা সংক্রান্ত সব তথ্য থাকবে।

আরও পড়ুন
Advertisement