nakashipara

জামাইবাবুর সঙ্গে চড়কের মেলা দেখতে গিয়েছিলেন প্রেমিকা, পাকা দেখার আগে অভিমানে আত্মঘাতী যুবক

স্থানীয় সূত্রে খবর, নদিয়ার নাকাশিপাড়ার বাসিন্দা দমন সরকার কর্মসূত্রে গোয়ায় থাকেন। সেখান থেকেই সামাজমাধ্যমে পরিচয় হয় উত্তর চব্বিশ পরগনার হাবড়ার এক তরুণীর।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নাকাশিপাড়া শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ১৫:৪৬

—প্রতীকী চিত্র।

জামাইবাবুর সঙ্গে চড়কের মেলা দেখতে যেতে চেয়েছিল তরুণী। কিন্তু তাতে আপত্তি ছিল প্রেমিকের। তার পরেও মেলায় গিয়েছিলেন তরুণী। অভিযোগ, সেই অভিমানে আত্মহত্যা করেন যুবক। আর তাঁর সেই আত্মহত্যার দৃশ্য ভিডিয়ো কলে দেখলেন প্রেমিকা। নদিয়ার নাকাশিপাড়ার এই ঘটনায় চাঞ্চল্য এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, নদিয়ার নাকাশিপাড়ার বাসিন্দা দমন সরকার কর্মসূত্রে গোয়ায় থাকেন। সেখান থেকেই সামাজমাধ্যমে পরিচয় হয় উত্তর চব্বিশ পরগনার হাবড়ার এক তরুণীর। একে অপরের বাড়িতে যাতায়াতও ছিল তাঁদের। গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। দুই পরিবারের সম্মতিতে বিয়েও ঠিক হয়ে গিয়েছিল।

যুবকের পরিবার সূত্রে খবর, জামাইবাবুর সঙ্গে চড়কের মেলায় যাওয়ার কথা প্রেমিককে জানায়েছিলেন তরুণী। কিন্তু তিনি নিষেধ করেন। এমনকি, শনিবার রাতে প্রেমিকাকে তিনি ফোন করে বলেন আত্মহত্যা করবেন। অভিযোগ, তার পরেই বাড়ির পিছনে একটি গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ওই যুবক। পরিবারের দাবি, মোবাইল ফোনটি যখন উদ্ধার হয়, তখনও সেটি ভিডিয়ো কল ‘মোডে’ ছিল। শেষ ভিডিয়ো কলটি ছিল তাঁর প্রেমিকাকেই। পরিবারের লোকজন যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

যুবকের আত্মীয় রমেন সরকারের দাবি, ‘‘সমাজমাধ্যমে ওদের পরিচয় হয়। দুই পরিবার থেকে বিয়েও ঠিক হয়। আগামিকালই (রবিবার) পাকা দেখা ছিল। ওই মেয়েটির জামাইবাবুর সঙ্গে মেলা দেখতে যাওয়া নিয়ে অশান্তি হয়। তাতেই ভিডিয়ো কল করে আত্মঘাতী হয়েছে ভাই।’’ ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। দেহ পাঠানো হচ্ছে ময়নাতদন্তে।

আরও পড়ুন
Advertisement