Domkol

আগ্নেয়াস্ত্র-সহ ডোমকলে গ্রেফতার পড়শি জেলার এক দুষ্কৃতী, তদন্তে মুর্শিদাবাদের পুলিশ

মুর্শিদাবাদের ডোমকলের মধুরকুল ঘাট এলাকায় অভিযান চালিয়েছিল পুলিশ। তখনই দেশি পাইপ গান এবং ৬ রাউন্ড গুলি পাওয়া যায় এক জনের কাছ থেকে। ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২৩ ২১:২৯
arrest

—প্রতীকী চিত্র।

পড়শি জেলা থেকে বেশ কয়েক জন দুষ্কৃতী ডেরা বেঁধেছে মুর্শিদাবাদের ডোমকলে, গোপন সূত্রে এমন খবর পেয়েছিল পুলিশ। সেই অনুযায়ী অভিযান চালিয়ে হাতেনাতে এক জনকে আগ্নেয়াস্ত্র-সহ পাকড়াও করল পুলিশ। উদ্ধার হল দুটি দেশি পাইপ গান এবং ছয় রাউন্ড গুলি। ধৃতকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে মুর্শিদাবাদের ডোমকলের মধুরকুল ঘাট এলাকায় অভিযান চালায় একটি দল। তখনই দেশি পাইপ গান এবং ৬ রাউন্ড গুলি পাওয়া যায় এক জনের কাছ থেকে। ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, তাঁর নাম সইদুল মণ্ডল। তাঁর বাড়ি নদিয়া জেলার থানারপাড়া থানা এলাকার সাহেব পাড়া কলোনি এলাকায়। ওই ব্যক্তির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করেছে ডোমকল থানার পুলিস। বৃহস্পতিবার ৭ দিনের পুলিসশি হেফাজতের আবেদন জানিয়ে ধৃতকে আদালতে তোলা হয়।

এই ঘটনা নিয়ে ডোমকল মহকুমা পুলিশ আধিকারিক সেখ শামসুদ্দিন বলেন, ‘‘সূত্রের খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে এক দুষ্কৃতীকে গ্রেফতার করা হয়েছে। আগ্নেয়াস্ত্রও উদ্ধার করা হয়েছে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে অন্যান্য তথ্য উদ্ধারের চেষ্টা করা হবে।’’

আরও পড়ুন
Advertisement