Murder

মদ্যপানে বাধা, স্ত্রীকে ইট দিয়ে থেঁতলে খুনের অভিযোগ, পলাতক স্বামী

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নদিয়ার কৃষ্ণনগর ১ ব্লক এলাকার ভান্ডারখোলা গ্রামের হজরত মল্লিকের সঙ্গে ঝিটকাপোতা এলাকার যুবতী রাবিয়া খাতুনের বিয়ে হয় বছর পাঁচেক আগে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কৃষ্ণনগর  শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৩ ২৩:৫৫

—প্রতীকী ছবি।

প্রতি দিনের মতোই মদ্যপান করে বাড়ি ঢুকেছিলেন স্বামী। বার বার বারণ করা সত্ত্বেও স্বামী মদ্যপান করায় স্ত্রী ঘরের দরজা ভিতর থেকে বন্ধ করে রেখেছিলেন। অনেক ডাকাডাকির পর দরজা খুলতেই তাঁকে ইট দিয়ে থেঁতলে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। নদিয়ার কৃষ্ণনগর ১ ব্লকের ঘটনা। আহত অবস্থায় ধূকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। মৃতার নাম রাবিয়া বিবি খাতুন (২৩)। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত স্বামী পলাতক। মৃত্যুর কারণ জানতে দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নদিয়ার কৃষ্ণনগর ১ ব্লক এলাকার ভান্ডারখোলা গ্রামের হজরত মল্লিকের সঙ্গে ঝিটকাপোতা এলাকার যুবতী রাবিয়া খাতুনের বিয়ে হয় বছর পাঁচেক আগে। প্রথম থেকেই মদ্যপানে আসক্ত ছিলেন হজরত। এ নিয়ে সংসারে প্রায়ই অশান্তি লেগে থাকত। অভিযোগ, শনিবার সন্ধ্যায় মদ্যপান করে বাড়ি ফেরেন হজরত। বিরক্ত স্ত্রী দীর্ঘ ক্ষণ ভিতর থেকে ঘরের দরজা বন্ধ করে রাখেন। দীর্ঘ ক্ষণ পরে তিনি দরজা খুললে ইট দিয়ে আক্রমণ করেন স্বামী। তরুণীর মাথা থেঁতলে খুন করা হয় বলে বাপের বাড়ির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় বধূকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত বধুর কাকিমা জাহানারা বিবি দাবি করেন, ‘‘দীর্ঘ দিন ধরে মদের নেশা করত জামাই। ক’দিন আগেই মেয়েকে মারধর করেছিল। প্রতিবেশীদের মুখে শুনলাম, ইট দিয়ে থেঁতলে রাবিয়াকে খুন করেছে। ওর যেন ফাঁসি হয়।’’

আরও পড়ুন
Advertisement